সানী-মৌসুমীর ছেলের রেস্তোরাঁয় শিশা সেবনের সরঞ্জাম উদ্ধার, গ্রেপ্তার ৬

| আপডেট :  ১৯ মে ২০২১, ১২:৩৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৯ মে ২০২১, ০৬:৫৩ পূর্বাহ্ণ

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি মৌসুমী ও ওমর সানী। বাবা-মা উভয়েই অভিনয় জগতের জনপ্রিয় মুখ হলেও এই দম্পতির একমাত্র ছেলে ফারদীন এহসান স্বাধীন ক্যারিয়ার গড়েছেন একজন ব্যবসায়ী হিসেবে। আর সম্প্রতি স্বাধীনের রেস্তোরাঁয় পুলিশ অভিযান চালিয়ে শিশা সেবনের সরঞ্জামসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রাজধানীর গুলশান ১ ও ২ নম্বর সেকশনের মাঝামাঝি আরএম সেন্টার ভবনে অবস্থিত ‘মন্টানা লাউঞ্জ’ নামের ওই রেস্তোরাঁয় মঙ্গলবার (১৮মে) সন্ধ্যায় অভিযানে চালায় পুলিশ। ওই রেস্তোঁরাটির তিনজন মালিকের মধ্যে একজন ফারদিন।

বিষয়টি নিশ্চিত করে গুলশান থানার ওসি আবুল হাসান গণমাধ্যমকে বলেন, ‘রেস্তোরাঁটি থেকে দুই প্যাকেট ও আরও কিছু খোলা সীসার উপকরণ পাওয়া গেছে। সেখান থেকে ৬ জন আটক করেছি আমার।’

এ বিষয়ে ওমর সানি বলেন, তার রেস্তোরাঁ মূলত খাবারের। ‘কিছু সময়’ শিশা ‘সার্ভ’ করা হয়। যাদের পুলিশ নিয়ে গেছে, তারা রেস্তোরাঁকর্মী। আর শিশার বিজনেস ইলিগ্যাল কোনো বিজনেস না। গুলশান-বনানীতে এটি ছাড়াও ৩০টির বেশি লাউঞ্জ রয়েছে।

এসনয় তিনি আরও বলেন, তিনি আইনের সাথেই শতভাগ আছেন। তার জানা মতে, বাংলাদেশে দুই থেকে তিনশ লাউঞ্জ আছে।পুরো বাংলাদেশে আজকের মধ্যেই যদি সব লাউঞ্জ ক্লোজ হয়ে থাকে, তাহলে রাষ্ট্রের প্রতি তার কোনো অভিযোগ নেই। কিন্তু পার্টিকুলারলি তাকে টার্গেট করে যদি এই অভিযান চালানো হয়ে থাকে, তাহলে রাষ্ট্রের কাছে বিচার চাইবেন।

এ বিষয়ে গুলশান থানার ওসি বলেন,যেহেতু মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে শিশা নিষিদ্ধ, তাই প্রাথমিক যাচাইয়ের পর এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে পুলিশ।