রবিবার, ১৩ Jun ২০২১, ০২:৫৪ অপরাহ্ন

শিরোনাম :
সাকিব ইস্যুতে ফেঁসে যাচ্ছেন আম্পায়াররা সাভারে পোশাক শ্রমিকদের অ’বরোধ-বি’ক্ষোভে পুলিশের গু’ লি, না’রী নি’হত গো’পনে ফি’লিস্তিনের দুই গো’য়েন্দা কর্মকর্তাকে গু’লি করে হ’ ত্যা করল ই’সরাইল দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী
সানী-মৌসুমীর ছেলের রেস্তোরাঁয় শিশা সেবনের সরঞ্জাম উদ্ধার, গ্রেপ্তার ৬

সানী-মৌসুমীর ছেলের রেস্তোরাঁয় শিশা সেবনের সরঞ্জাম উদ্ধার, গ্রেপ্তার ৬

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি মৌসুমী ও ওমর সানী। বাবা-মা উভয়েই অভিনয় জগতের জনপ্রিয় মুখ হলেও এই দম্পতির একমাত্র ছেলে ফারদীন এহসান স্বাধীন ক্যারিয়ার গড়েছেন একজন ব্যবসায়ী হিসেবে। আর সম্প্রতি স্বাধীনের রেস্তোরাঁয় পুলিশ অভিযান চালিয়ে শিশা সেবনের সরঞ্জামসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রাজধানীর গুলশান ১ ও ২ নম্বর সেকশনের মাঝামাঝি আরএম সেন্টার ভবনে অবস্থিত ‘মন্টানা লাউঞ্জ’ নামের ওই রেস্তোরাঁয় মঙ্গলবার (১৮মে) সন্ধ্যায় অভিযানে চালায় পুলিশ। ওই রেস্তোঁরাটির তিনজন মালিকের মধ্যে একজন ফারদিন।

বিষয়টি নিশ্চিত করে গুলশান থানার ওসি আবুল হাসান গণমাধ্যমকে বলেন, ‘রেস্তোরাঁটি থেকে দুই প্যাকেট ও আরও কিছু খোলা সীসার উপকরণ পাওয়া গেছে। সেখান থেকে ৬ জন আটক করেছি আমার।’

এ বিষয়ে ওমর সানি বলেন, তার রেস্তোরাঁ মূলত খাবারের। ‘কিছু সময়’ শিশা ‘সার্ভ’ করা হয়। যাদের পুলিশ নিয়ে গেছে, তারা রেস্তোরাঁকর্মী। আর শিশার বিজনেস ইলিগ্যাল কোনো বিজনেস না। গুলশান-বনানীতে এটি ছাড়াও ৩০টির বেশি লাউঞ্জ রয়েছে।

এসনয় তিনি আরও বলেন, তিনি আইনের সাথেই শতভাগ আছেন। তার জানা মতে, বাংলাদেশে দুই থেকে তিনশ লাউঞ্জ আছে।পুরো বাংলাদেশে আজকের মধ্যেই যদি সব লাউঞ্জ ক্লোজ হয়ে থাকে, তাহলে রাষ্ট্রের প্রতি তার কোনো অভিযোগ নেই। কিন্তু পার্টিকুলারলি তাকে টার্গেট করে যদি এই অভিযান চালানো হয়ে থাকে, তাহলে রাষ্ট্রের কাছে বিচার চাইবেন।

এ বিষয়ে গুলশান থানার ওসি বলেন,যেহেতু মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে শিশা নিষিদ্ধ, তাই প্রাথমিক যাচাইয়ের পর এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে পুলিশ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com