রবিবার, ১৩ Jun ২০২১, ০১:৫৯ অপরাহ্ন

শিরোনাম :
দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী ফি’লি’স্তিন না’রীকে গু ’লি করে ফেলে রাখল ই’স’রাইলি সে’নারা আ.লীগ থেকে বাদ পড়ডে যাচ্ছেন বিতর্কিতরা
সবচেয়ে ভয়ংকর দিন দেখলো গাজা, একদিনেই ৪২ মৃত্যু

সবচেয়ে ভয়ংকর দিন দেখলো গাজা, একদিনেই ৪২ মৃত্যু

টানা এক সপ্তাহ যাবৎ ফিলিস্তিনের নিরীহ জনগণের ওপর হামলা চালাচ্ছে ইসরায়েল। তবে এর মধ্যে রবিবার দিনটি গাঁজার অধিবাসীদের জন্য সবচেয়ে ভয়াবহ দিন ছিলো। এইদিনে ইসরায়েলের হামলায় ১০ শিশুসহ ৪২ ফিলিস্তিনি নাগরিক মৃত্যুবরণ করেছেন আর আহত হয়েছেন শতাধিক।

জানা গেছে, গাযার একটি ব্যস্ত সড়কে রোববার মধ্যরাতের পর পর ক্ষেপণাস্ত্র হামলা চালায় ইসরায়েল। এতে অন্তত তিনটি ভবন ধসে পরে এবং অনেকে নিহত হয়। হামলার পর ফিলিস্তিনিরা সতর্কতা অবলম্বন করার চেষ্টা করলেও জনবহুল এবং দরিদ্র গাযা উপত্যকার অনেক বাসিন্দার যাওয়ার মতো তেমন কোনো আশ্রয়স্থল ছিলো না।

এদিকে, ইসরায়েলের হামলার পর প্রায় সারা রাত ধরে এবং বিকেলে ইসরায়েলের দক্ষিণাঞ্চলকে লক্ষ্য করে রকেট ছোড়ে হামাস। তবে এক্ষেত্রে সাইরেন বাজার সাথে সাথে লাখ লাখ ইসরায়েলি নিরাপদ আশ্রয়ে গিয়ে আশ্রয় নেয়ায় তেমন কোনো হতাহতের ঘটনা ঘটে নি।

প্রসঙ্গত, গাজায় এখন পর্যন্ত ইসরায়েলের হামলায় অর্ধ শতাধিক শিশুসহ প্রায় ২০০ নিরীহ ফিলিস্তিনি নিহত হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com