মঙ্গলবার, ২২ Jun ২০২১, ১১:১৫ অপরাহ্ন

শিরোনাম :
হেফাজত নেতাদের রিমান্ডে নির্যাতনের গুজব, ইউটিউব চ্যানেলের পরিচালক গ্রেপ্তার

হেফাজত নেতাদের রিমান্ডে নির্যাতনের গুজব, ইউটিউব চ্যানেলের পরিচালক গ্রেপ্তার

নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে দেশজুড়ে নাশকতা চালানোর জেরে সম্প্রতি গ্রেফতার করা হয় হেফাজতে ইসলামের প্রায় ৩০ শীর্ষ নেতাকে। আর গ্রেফতারের পর এসকল নেতাদের রিমান্ডে নিয়ে নির্যাতন করা হচ্ছে এমন গুজব ছড়ানোয় গ্রেফতার করা হয়েছে এক ইউটিউব চ্যানেলের পরিচালককে

আবদুর রহিম ওরফে শেরপুরী (৩৫) নামের গ্রেফতারকৃত ব্যক্তি হোলি টিউব ২৪ নামের ইউটিউব চ্যানেলের পরিচালক। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের (সিটিটিসি) সাইবার অপরাধ তদন্ত বিভাগ সোমবার (১০ মে) রাতে বগুড়া থেকে তাকে গ্রেপ্তার করে।

সিটিটিসি সূত্র জানায়, গ্রেপ্তারকৃত আবদুর রহিম হোলি টিউব ২৪ নামের ইউটিউব চ্যানেলের মাধ্যমে হেফাজত নেতাদের রিমান্ডে নির্যাতন করা হচ্ছে বলে মিথ্যা ও উসকানিমূলক গুজব ছড়াচ্ছিলেন। এ ছাড়া ওই ইউটিউব চ্যানেলটি থেকে মিথ্যা, উসকানিমূলক ও রাষ্ট্রবিরোধী বক্তব্য প্রচার করা হচ্ছিল, যার মাধ্যমে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর চেষ্টা করছিলেন।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন সিটিটিসির সাইবার অপরাধ তদন্ত বিভাগের অতিরিক্ত উপকমিশনার মো. নাজমুল ইসলাম গ্রেপ্তারের পর আবদুর রহিমকে ঢাকার মিন্টো রোডের সিটিটিসির কার্যালয়ে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com