মঙ্গলবার, ২২ Jun ২০২১, ১১:০৪ অপরাহ্ন

শিরোনাম :
গঙ্গায় ভাসছে সারি সারি লাশ, ছিঁড়ে খাচ্ছে কুকুর

গঙ্গায় ভাসছে সারি সারি লাশ, ছিঁড়ে খাচ্ছে কুকুর

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে বর্তমানে বিপর্যস্ত ভারত। করোনা ভাইরাসের নতুন ভ্যারিয়েন্টের সংক্রমণ ভয়াবহ রূপ ধারণ করায় প্রতিদিনই সংক্রমণের নতুন রেকর্ড তৈরি হচ্ছে দেশটিতে।আর এমন পরিস্থিতিতে সোমবার সকালে হাড় হিম করা একটি দৃশ্য দেখা গেছে।

ভারতের বিহার রাজ্যের বক্সার জেলার চৌসা গ্রামে গঙ্গা নদীর ঘাঁটের ধারে পড়ে থাকতে দেখা গেছে সারি সারি অসংখ্য লাশ। আর কোনো কোনো লাশ ঘাটের সাথে লেগে থাকায় সেই লাশগুলো ছিঁড়ে খাচ্ছিল একদল কুকুর। আশঙ্কা করা হচ্ছে, যেসব মানুষের মরদেহ ভেসে এসেছে তাদের সবাই করোনা আক্রান্ত।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ভারতের বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, মরদেহগুলো সোমবার সকালের দিকে গঙ্গায় ভাসতে দেখা যায়। এরপর স্থানীয় কর্তৃপক্ষ মরদেহগুলো নদীর ধারে তুলে রাখার ব্যবস্থা করে। ধারণা করা হচ্ছে মরদেহগুলো ওই গ্রামের নয়, গঙ্গার উল্টো পাড়ে উত্তরপ্রদেশ, ওই দিক দিয়েই ভেসে এসেছে মৃতদেহগুলো।

বক্সারের এসডিও কেকে উপাধ্যায় বলেন, ‌‌‘দূর থেকে ১০-১২টি মরদেহ ভেসে আসতে দেখা গিয়েছিল। পরে দেখা যায় প্রায় ৪০-৫০ টি লাশ। ধারণা করা হচ্ছে, বিগত ৫-৭ দিনে ধরে সেগুলো জলে ভাসছিল। জলে দেহ ভাসানোর প্রথা আমাদের এখানে নেই। দেহগুলোর সৎকারের ব্যবস্থা করছি আমরা।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com