বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৯:০৭ অপরাহ্ন

শিরোনাম :
‘ওবায়দুল কাদেরের কোনো শরম নেই, ফেয়ার ভোট হলে মন্ত্রীগিরি ‘টঙ্গে’ উঠবে : কাদের মির্জা প্রভাবশালী মহলের ছত্রছায়ায় ধরাকে সরা জ্ঞান করতেন পরীমনি! ২৪ ঘণ্টায় সাড়ে ৩ কোটি টাকার গাড়ি কেনেন পরীমনি, নানা রহস্য একে একে মৃত্যু : পরপর তিন বোনকেই বিয়ে নাসিরকে বাঁচাতে পরীমনির ডিএনএ টেস্ট করাতে চান আইনজীবী ভাত না খেয়ে কেটে গেছে জীবনের ৩৯ বছর! পলাশীর খলনায়িকা ঘসেটি বেগমের শেষ দিনগুলো কেটেছিল ঢাকার যে প্রাসাদে সারাদেশে আবারও কঠোর লকডাউনের ঘোষণা আসছে! ভাগ্নের সঙ্গে মায়ের কু’কীর্তি দেখে ফেলায় নিজের মে’য়ের ন’ গ্ন ভিডিও করল মা আন্তর্জাতিক না’রী পা’চা’র চ’ক্রের স’দস্য নদীকে নিয়ে চা’ঞ্চল্যকর তথ্য দিল পু’লিশ
রোজাদার রিকশা চালকের থেকে ৩০০ টাকা চাদা নেওয়ায় কারাগারে ৬ পুলিশ!

রোজাদার রিকশা চালকের থেকে ৩০০ টাকা চাদা নেওয়ায় কারাগারে ৬ পুলিশ!

রোজাদার রিকশা চালকের কাছ থেকে ৩০০ টাকা চাদা নেওয়ার অভিযোগের প্রমাণ পাওয়ায় ছয় পুলিশ সদস্যকে কারাগারে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের আনোয়ারা থানা এলাকায়।

কারাগারে প্রেরিত ছয় পুলিশ সদস্য হলেন, নগর পুলিশ কমিশনার সালেহ মোহাম্ম’দ তানভীরের দেহরক্ষী কনস্টেবল মোরশেদ বিল্লাহ,নগর পুলিশের উপকমিশনার গোয়েন্দা (পশ্চিম) মনজুর মোরশেদের দেহরক্ষী কনস্টেবল মো. মাসুদ, নগর পুলিশের সহকারী কমিশনার কর্ণফুলী কার্যালয়ের কম্পিউটার অপারেটর কনস্টেবল মনিরুল ইসলাম ও নগর গোয়েন্দা পুলিশে (উত্তর) কর্মরত কনস্টেবল আবদুল নবী, নগরের দামপাড়া রিজার্ভ ফোর্স অফিসে কর্মরত কনস্টেবল শাকিল খান ও এস্কান্দর হোসেন।

জানা গেছে, আনোয়ারার বৈরাগ গ্রামের আবদুল মান্নান বাদী হয়ে ছয় পুলিশ সদস্যের নাম উল্লেখ করে এবং আরও কয়েকজনকে আসামি করে মামলা করেন। পরবর্তীতে অভিযোগের প্রমাণ মেলায় ছয় পুলিশ সদস্যকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করা হয়। পাশাপাশি তাদের সাময়িক বরখাস্ত করে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থার সুপারিশ করা হয়।

চট্টগ্রাম জেলা পু’লিশ সুপার এস এম রশিদুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, আনোয়ারা থানার একটি চাদাবাজি মামলায় রবিবার নগর পু’লিশের ছয় কনস্টেবলকে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com