রোজাদার রিকশা চালকের থেকে ৩০০ টাকা চাদা নেওয়ায় কারাগারে ৬ পুলিশ!

| আপডেট :  ১০ মে ২০২১, ১১:৫৮ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১০ মে ২০২১, ১১:৫৮ পূর্বাহ্ণ

রোজাদার রিকশা চালকের কাছ থেকে ৩০০ টাকা চাদা নেওয়ার অভিযোগের প্রমাণ পাওয়ায় ছয় পুলিশ সদস্যকে কারাগারে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের আনোয়ারা থানা এলাকায়।

কারাগারে প্রেরিত ছয় পুলিশ সদস্য হলেন, নগর পুলিশ কমিশনার সালেহ মোহাম্ম’দ তানভীরের দেহরক্ষী কনস্টেবল মোরশেদ বিল্লাহ,নগর পুলিশের উপকমিশনার গোয়েন্দা (পশ্চিম) মনজুর মোরশেদের দেহরক্ষী কনস্টেবল মো. মাসুদ, নগর পুলিশের সহকারী কমিশনার কর্ণফুলী কার্যালয়ের কম্পিউটার অপারেটর কনস্টেবল মনিরুল ইসলাম ও নগর গোয়েন্দা পুলিশে (উত্তর) কর্মরত কনস্টেবল আবদুল নবী, নগরের দামপাড়া রিজার্ভ ফোর্স অফিসে কর্মরত কনস্টেবল শাকিল খান ও এস্কান্দর হোসেন।

জানা গেছে, আনোয়ারার বৈরাগ গ্রামের আবদুল মান্নান বাদী হয়ে ছয় পুলিশ সদস্যের নাম উল্লেখ করে এবং আরও কয়েকজনকে আসামি করে মামলা করেন। পরবর্তীতে অভিযোগের প্রমাণ মেলায় ছয় পুলিশ সদস্যকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করা হয়। পাশাপাশি তাদের সাময়িক বরখাস্ত করে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থার সুপারিশ করা হয়।

চট্টগ্রাম জেলা পু’লিশ সুপার এস এম রশিদুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, আনোয়ারা থানার একটি চাদাবাজি মামলায় রবিবার নগর পু’লিশের ছয় কনস্টেবলকে কারাগারে পাঠানো হয়েছে।