মঙ্গলবার, ২২ Jun ২০২১, ১০:৩১ অপরাহ্ন

শিরোনাম :
করোনায় মৃত্যু কমলেও শনাক্ত বেড়েছে

করোনায় মৃত্যু কমলেও শনাক্ত বেড়েছে

গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা কমলেও ভাইরাসটিতে নতুন আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েছে। দেশে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৩৮ জন। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১১ হাজার ৯৭২ । একই সময়ে ভাইরাসটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ১ হাজার ৫১৪ জন। এ নিয়ে দেশে এখন পর্যন্ত মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭ লাখ ৭৫ হাজার ২৭ জনে।

করোনাভাইরাস নিয়ে সোমবার (১০ মে) বিকেলে স্বাস্থ্য অধিদফতর থেকে এ তথ্য জানানো হয়েছে। বিবৃতিতে জানানো হশ, গত ২৪ ঘণ্টায় ভাইরাসটি থেকে সুস্থ হয়েছেন ২ হাজার ১১৫ জন। মোট সুস্থ হয়েছেন ৭ লাখ ১২ হাজার ২৭৭ জন। এর আগে রোববার (৯ মে) দেশে করোনায় ৫৬ জন মারা যান, আর নতুন করে শনাক্ত হয় ১ হাজার ৩৮৬ জন।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত ও প্রাণহানির পরিসংখ্যান রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, সোমবার (১০ মে) সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় বিশ্বে মারা গেছেন আরও প্রায় ১০ হাজার মানুষ এবং নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছেন প্রায় ৬ লাখ ৪৪ হাজার। এ নিয়ে বিশ্বে মোট করোনায় মৃত্যু হয়েছে ৩৩ লাখ ৬ হাজার ৩১৩ জনের এবং আক্রান্ত হয়েছেন ১৫ কোটি ৮৯ লাখ ৫৬ হাজার ১৮২ জন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com