গ’রু পা’হারা দিতে বা’রান্দায় ঘু’মানো বৃ’দ্ধ স্বা’মী-স্ত্রী’র র’ক্তাক্ত লা’শ

| আপডেট :  ৮ মে ২০২১, ০৬:১২ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৮ মে ২০২১, ০৬:০৫ পূর্বাহ্ণ

সারাদেশ: নাটোরের বাগাতিপাড়া উপজে’লায় নিজ ঘরের বারান্দা থেকে বৃ’দ্ধ স্বামী ও স্ত্রীর র’ক্তাক্ত লা’শ উ’দ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ৯টার সময় উপজে’লার জামনগর পশ্চিমপাড়া গ্রামে নিজ বাড়ির বারান্দা থেকে তাদের লা’শ উ’দ্ধার করা হয়।

নি’হতরা হলেন- মো. আমির হোসেন (৭০) ও আলেকা বেগম (৬৫)। তারা একই এলাকার বাসিন্দা। ওই দম্পতির একমাত্র ছেলে ও ছেলের বউ চাকরির সুবাদে গাজীপুর এলাকায় থাকেন। বাড়িতে তারা দুজনই থাকতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে গরু পাহারা দেয়ার জন্য ঘরের ভিতরে না শুয়ে অন্য দিনের মতোই বারান্দার চৌকিতে মশারি টাঙ্গিয়ে ঘুমিয়ে ছিলেন। রাতের কোনো এক সময় কে বা কারা ওই বয়স্ক দম্পতিকে ধা’রালো অ’স্ত্র দিয়ে কু’পিয়ে হ’’ত্যা করেছে।

শনিবার সকালে প্রতিবেশীরা বাড়িতে উভ’য়ের র’ক্তাক্ত লা’শ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এসময় নি’হত উভ’য়ের মাথা ও গ’লাসহ শরীরের বিভিন্ন জায়গায় ধা’রালো অ’স্ত্র দিয়ে কু’পিয়ে জ’খম করা হয়েছে।

প্রাথমিকভাবে গরু চু’রি করার সময় দেখে ফেলায় তাদের হ’’ত্যা করা হয়েছে এমন ধারণা করলেও কোনো গরু চু’রি না হওয়ায় হ’’ত্যার র’হস্য আরও জটিল হয়ে পড়েছে। তবে এলাকাবাসী বলেছেন, নি’হতদের একমাত্র নাতি মেহেদী হাসান লেমনকে (১৭) শনিবার সকালে একবার ওই বাড়িতে দেখা গেছে। মেহেদী হাসান লেমন মা’দকাসক্ত।

তাই এ ঘটনার সঙ্গে তার কোনো সর্ম্পক আছে কি না পুলিশ তা ত’দন্ত শুরু করেছে। এ ঘটনার পর থেকে মেহেদী হাসান লেমনও প’লাতক রয়েছে। বাগাতিপাড়া মডেল থানার ওসি মো. নাজমুল হক বলেছেন, তারা ঘটনার ত’দন্ত শুরু করেছেন। নি’হতদের ম’য়নাত’দন্ত ও মা’মলা দা’য়েরের পাশাপাশি হ’’ত্যার র’হস্য উদঘাটনের জন্য কাজ শুরু হয়েছে।