রবিবার, ১৩ Jun ২০২১, ০২:০৮ অপরাহ্ন

শিরোনাম :
দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী ফি’লি’স্তিন না’রীকে গু ’লি করে ফেলে রাখল ই’স’রাইলি সে’নারা আ.লীগ থেকে বাদ পড়ডে যাচ্ছেন বিতর্কিতরা
ঘুমন্ত স্বামীর ‘গো’পনা’ঙ্গে’ আ’ঘা’ত করায় স্ত্রী’কে বেঁ’ধে রাখল পরিবার!

ঘুমন্ত স্বামীর ‘গো’পনা’ঙ্গে’ আ’ঘা’ত করায় স্ত্রী’কে বেঁ’ধে রাখল পরিবার!

ঘুমন্ত স্বামীর ও’পর স’হিংস হওয়ার অ’ভিযোগ উঠেছে এক গৃ’হবধূর বি’রুদ্ধে। এ ঘটনায় তাকে স্বামীর পরিবারের লো’কজন বেঁ’ধে রেখেছে। বৃহস্পতিবার (৬ মে) রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার জুড়ান মোল্লার পাড়ায় এ ঘটনা ঘটে। আ’হত স্বামী মাসুদ সরদারকে (৩২) ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ওই এলাকার মোসলেম সরদারের ছেলে।

গৃ’হবধূ জানান, তাকে তা’লা’ক দিয়ে মাসুদ আরেকটি বিয়ে করবেন বলে তার স্বামী ও শ্বশুর অনেকবার শাসিয়েছেন। তাই রে’গে গিয়ে তিনি স্বা’মীর গো’পনা’ঙ্গে আ’ঘা’ত করেন। এছাড়াও মাসুদ ঠিকঠাক মতো আয়-রোজগারও করেন না বলে দাবি তার। স্বা’মীর গো’পনা’ঙ্গে আ’ঘাত করায় ওই গৃ’হব’ধূকে ঘরের বারান্দায় একটি খুঁটির স’ঙ্গে দুই হাত রশি দিয়ে বেঁ’ধে রাখা হয়েছে।

মাসুদের পরিবারের দা’বি, মাসুদের স্ত্রী মা’নসিকভাবে অ’সুস্থ। প্রায় এক বছর ধরে তাকে চি’কিৎসা দেওয়া হচ্ছে। তবে তিনি এখনো পুরোপুরি সুস্থ না।

গৃ’হবধূকে বেঁ’ধে রাখার বি’ষয়ে তারা বলেন, কখন কাকে আ’ক্র’মণ করে এই আ’শঙ্কায় তাকে বেঁ’ধে রাখা হয়েছে। তার বাবার বাড়ির লো’কজনকে খবর দেওয়া হয়েছে। তারা এলে ওখানে পাঠিয়ে দেওয়া হবে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, এ বি’ষয়ে থানায় কেউ কোনো অ’ভিযোগ দেয়নি। অ’ভিযোগ পেলে ত’দন্তপূ’র্বক ব্যবস্থা নেওয়া হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com