হেফাজত নেতা ফয়েজীর বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ধর্ষণের মামলা

| আপডেট :  ৭ মে ২০২১, ১০:০৫ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৭ মে ২০২১, ১০:০৫ পূর্বাহ্ণ

বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করার অভিযোগে হেফাজতে ইসলাম বাংলাদেশের সদ্য বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজীর বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছেন ভুক্তভোগী এক নারী।

চট্টগ্রামের হাটহাজারী থানায় শুক্রবার (৭ মে) এই মামলা (নং ৯) দায়ের করেন তিনি। বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক জানান, জাকারিয়া নোমান ফয়েজীর বিরুদ্ধে এক নারী বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহারে বলা হয়েছে, ভুক্তভোগীর সাথে ফেসবুকের মাধ্যমে ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে জাকারিয়া নোমান ফয়েজীর পরিচয় ঘটে। পরবর্তীতে তাদের ফেসবুক মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপে নিয়মিত চ্যাটিং হয়। একপর্যায়ে জাকারিয়া নোমান ২০১৯ সালের নভেম্বরে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নারীকে হাটহাজারীর কনক বিল্ডিংয়ের নীচ তলায় বাসা ভাড়া করে দেন এবং দীর্ঘ এক বছর ওই ভাড়া বাসায় বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করেন।

অভিযোগে আরো বলা হয়েছে, গত বছর হাটহাজারী থেকে চট্টগ্রাম নগরীতে খালার বাসায় চলে আসার পরও বিভিন্ন বাসা ও হোটেলে নিয়ে গিয়ে সুকৌশল বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করতেন ফয়েজী।