স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

| আপডেট :  ৭ মে ২০২১, ০৭:৩৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৭ মে ২০২১, ০৭:৩৬ পূর্বাহ্ণ

স্বামীকে তালাক দিয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক কলেজছাত্রী। ঘটনাটি ঘটেছে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের নগর সাওতা গ্রামে।

জানা গেছে, চাপড়া ইউনিয়নের নগর সাওতা গ্রামের তোজাম্মেল হকের ছেলে জাহাঙ্গীর আলমের সাথে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছওলো ওই কলেজছাত্রীর। পরবর্তীতে তিনি মঙ্গলবার (০৪ মে) সকাল থেকে বিয়ের দাবিতে ওই গ্রামে অনশন শুরু করেন।

এ বিষয়ে কলেজছাত্রী জানায়, জাহাঙ্গীর আলমের সঙ্গে ২০১৮ সালে মোবাইল ফোনে তার প্রথম পরিচয় হয়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারা কুষ্টিয়া সরকারি কলেজে মাস্টার্সে লেখাপড়া করার কারণে সম্পর্কটা আরও বেশি গভীর হয়।

এক পর্যায়ে তাদের মাঝে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়। এ সম্পর্ক চলাকালীন হঠাৎ তার অন্যত্র বিয়ে হয়ে। কিন্তু এরপরও জাহাঙ্গীর আলম তার সাথে যোগাযোগ করে এবং তাকে বিয়ের জন্য তার স্বামীকে ডিভোর্স দিতে চাপ দিতে থাকে। এ কারণে এক বছর আগে তিনি তার স্বামীকে ডিভোর্স দেন। কিন্তু কয়েকদিন আগে জাহাঙ্গীর আলম তার সাথে যোগাযোগ বন্ধ করে দেন, তাই মঙ্গলবার (৪ মে) সকাল থেকে জাহাঙ্গীরের বাড়িতে গিয়ে তিনি বিয়ের দাবিতে অনশন শুরু করেন

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমারখালী থানা পরিদর্শক (তদন্ত) রাকিব হাসান বলেন, প্রেমের সম্পর্কের কারণে বিয়ের দাবিতে ছেলের বাড়িতে একটি মেয়ে অনশন করছে। চেয়ারম্যান, মহিলা পরিষদ ও অভিভাবকদের সঙ্গে বিষয়টি সমাধানের উদ্দেশ্যে আলোচনা চলছে।