রবিবার, ১৩ Jun ২০২১, ০২:০৭ অপরাহ্ন

শিরোনাম :
দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী ফি’লি’স্তিন না’রীকে গু ’লি করে ফেলে রাখল ই’স’রাইলি সে’নারা আ.লীগ থেকে বাদ পড়ডে যাচ্ছেন বিতর্কিতরা
হেফাজতের আরও এক নেতা গ্রেফতার

হেফাজতের আরও এক নেতা গ্রেফতার

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ আগমনের প্রতিবাদে হেফাজতে ইসলামের নেতাকর্মীদের দ্বারা দেশজুড়ে সংগঠিত সহিংসতার জেরে একের পর গ্রেপ্তার করা হচ্ছে দলটির শীর্ষ নেতাদের। আর এই ঘটনায় এবার গ্রেপ্তার করা হয়েছে সংগঠনটির বিলুপ্ত ঘোষিত কেন্দ্রীয় কমিটির সহকারী প্রচার সম্পাদক মাওলানা গাজী ইয়াকুব উসমানীকে (৪৪)।

ব্রাহ্মণবাড়িয়ায় তিনদিন ব্যাপি তাণ্ডবের ঘটনায় জড়িতদের গ্রেফাতারে পুলিশের অভিযান শুরুর পর তিনি দীর্ঘদিন পালিয়ে ছিলেন৷ পরে বৃহস্পতিবার বিকেলে ফেনী থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ইয়াকুব উসমানী হেফাজত ইসলাম কেন্দ্রীয় কমিটির সাবেক সহকারী প্রচার সম্পাদক ছাড়াও জমিয়তে উলামায়ে ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাংগঠনিক সম্পাদক।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্তি পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. রইছ উদ্দিন বলেন, গ্রেপ্তারকৃতকে ব্রাহ্মণবাড়িয়ায় নিয়ে আসা হচ্ছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

এর আগে এই ঘটনায় গত ২৪ ঘন্টায় বাংলাদেশ খেলাফত মজলিস জেলার সরাইল উপজেলার শাকার সভাপতি মো. আবু তাহেরসহ আরো ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশের বিশেষ শাখা থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী বুধবার সকাল থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, গত ২৬ থেকে ২৮ মার্চ ব্রাহ্মণবাড়িয়া, আশুগঞ্জ ও সরাইলে তাণ্ডব চালায় হেফাজত ইসলাম। এ ঘটনায় মোট ৫৬টি মামলা হলে বৃহস্পতিবার বিকেল নাগাদ ৪৩৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com