রবিবার, ১৩ Jun ২০২১, ০৩:১০ অপরাহ্ন

শিরোনাম :
রাজধানীতে ভাড়ায় মিলছে স্বামী! সাকিব ইস্যুতে ফেঁসে যাচ্ছেন আম্পায়াররা সাভারে পোশাক শ্রমিকদের অ’বরোধ-বি’ক্ষোভে পুলিশের গু’ লি, না’রী নি’হত গো’পনে ফি’লিস্তিনের দুই গো’য়েন্দা কর্মকর্তাকে গু’লি করে হ’ ত্যা করল ই’সরাইল দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন
তিন নারীর সাথে অবৈধ সম্পর্ক ছিলো হেফাজত নেতা ফয়েজীর

তিন নারীর সাথে অবৈধ সম্পর্ক ছিলো হেফাজত নেতা ফয়েজীর

ফাইল ছবি

তিনজন নারীর সাথে অবৈধ সম্পর্কে লিপ্ত ছিলেন হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজী। চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক বৃহস্পতিবার (৬ মে) বিকেল ৩টায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।

রশিদুল হক বলেন, হেফাজত নেতা ফয়েজি দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন। পরবর্তীতে গতকাল (বুধবার) তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পর জেলা গোয়েন্দা কার্যালয়ে তাকে বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হলে হাটহাজারীর সহিংসতায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেন। এছাড়া তার মোবাইলে একাধিক নারীর সঙ্গে অবৈধ সম্পর্কের প্রমাণ পেয়েছে পুলিশ।

জেলা পুলিশ সুপার বলেন, হেফসজত নেতা ফয়েজির মোবাইলে দেখা গেছে তিনি বেশ কয়েকজন নারীর সঙ্গে যোগাযোগ করতেন। কারও সাথে তিনি চ্যাট করে মজা পেতেন আাবার কারও সঙ্গে তিনি শারীরিক সম্পর্ক করে মজা পেতেন।

এর আগে চট্টগ্রাম জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম বুধবার (৫ মে) বিকেলে কক্সবাজারের চকোরিয়া থেকে তাকে গ্রেফতার করে। পরে আজ বৃহস্পতিবার তাকে তিন মামলায় ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করা হলে পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com