রবিবার, ১৩ Jun ২০২১, ০৩:১৪ অপরাহ্ন

শিরোনাম :
রাজধানীতে ভাড়ায় মিলছে স্বামী! সাকিব ইস্যুতে ফেঁসে যাচ্ছেন আম্পায়াররা সাভারে পোশাক শ্রমিকদের অ’বরোধ-বি’ক্ষোভে পুলিশের গু’ লি, না’রী নি’হত গো’পনে ফি’লিস্তিনের দুই গো’য়েন্দা কর্মকর্তাকে গু’লি করে হ’ ত্যা করল ই’সরাইল দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন
সংসদ ভবনে তলোয়ার নিয়ে হামলা, গ্রেপ্তার ২

সংসদ ভবনে তলোয়ার নিয়ে হামলা, গ্রেপ্তার ২

তলোয়ার নিয়ো জাতীয় সংসদ ভবনে হামলার পরিকল্পনা ও উসকানি’র অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট তাদের গ্রেপ্তার করে।

পুলিশ সূত্রে প্রাপ্ত তথ্য অনুযায়ী, সংসদ ভবনের সামনে থেকে বুধবার (৫ মে) সন্ধ্যায় পর ওউ দুই যবুককে ‘তলোয়ার এবং কালো পতাকাসহ’ গ্রেপ্তার করা হয়। কাউন্টার টেররিজম ইউনিটের (ইভেস্টিগেশন) উপকমিশনার সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত দুজন হলো- নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সদস্য আবু সাকিব(২২) এবং উগ্রবাদী বক্তা আলী হাসান ওসামা।

সাইফুল ইসলাম জানান, সাকিব উগ্রবাদী বক্তা আলী হাসান ওসামার কথায় উদ্বুদ্ধ হয়ে শহীদ হতে বুধবার সন্ধ্যায় সংসদ ভবনে হামলার জন্য এসেছিল। পরে সংসদ ভবনের সামনে গিয়ে দেখে সে ছাড়া আর কেউ আসেনি সেখানে।

সাইফুল ইসলাম জানান, সাকিব সিরাজগঞ্জের একটি কলেজের স্নাতক শ্রেণির ছাত্র। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাকিব জানায় ফেসবুকে একটি গ্রুপ খুলে সংসদ ভবনে হামলার জন্য তলোয়ার এবং কলেমা লেখা পতাকা নিয়ে আসার জন্য আহ্বান জানিয়েছিলে আলী হাসান। পরবর্তীতে বৃহস্পতিবার (৬ মে) ভোরে রাজবাড়ী থেকে আলী হাসানকে গ্রেপ্তার করে পুলিশ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com