রবিবার, ১৩ Jun ২০২১, ০২:০৬ অপরাহ্ন

শিরোনাম :
দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী ফি’লি’স্তিন না’রীকে গু ’লি করে ফেলে রাখল ই’স’রাইলি সে’নারা আ.লীগ থেকে বাদ পড়ডে যাচ্ছেন বিতর্কিতরা
হেফাজতের তিন নেতা ফের রিমান্ডে

হেফাজতের তিন নেতা ফের রিমান্ডে

নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমনের প্রতিবাদে হেফাজতে ইসলামের দেশজুড়ে করা সহিংসতার জেরে সম্প্রতি গ্রেফতার করা হয়েছে দলটির কেন্দ্রীয় ৩০ নেতাকে। আর এদের মধ্যে গ্রেফতারকৃত তিন নেতাকে আবারও রিমান্ডে নেয়া হয়েছে।

আজ বুধবার ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমানের আদালত শুনানি শেষ এই রিমান্ড মঞ্জুর করেন। এদের মধ্যে দুজনকে ছয় দিন করে এবং একজনকে তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

পুলিশ সূত্রে প্রাপ্ত তথ্য অনুযায়ী হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির কেন্দ্রীয় সহকারী মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীন ও মুফতি শাখাওয়াত হোসাইন রাজীর ছয় দিন করে রিমান্ড এবং কেন্দ্রীয় সহকারী মহাসচিব মঞ্জুরুল ইসলাম আফেন্দির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর আগে ২০১৩ সালের রমনা ও শাহবাগ থানার দুই মামলায় আতাউল্লাহ আমীনকে আজ বুধবার আদালতে হাজির করে সাত দিন করে ১৪ দিনের রিমান্ডের আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালত দুই মামলায় তিন দিন করে ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন।

অপরদিকে শাখাওয়াত হোসাইন রাজীকে ২০১৩ সালের মতিঝিল ও পল্টন থানার দুই মামলায় সাত দিন করে ১৪ দিনের রিমান্ডের আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে আদালত দুই মামলায় তিন দিন করে ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com