দেশে আবারও বেড়েছে করোনা সংক্রমণ

| আপডেট :  ৪ মে ২০২১, ১০:৩৩ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৪ মে ২০২১, ১০:৩৩ পূর্বাহ্ণ

দেশে আবারও বেড়েছে করোনা ভাইরাসে সংক্রমণের হার। গত) ২৪ ঘন্টায় আরও ১ হাজার ৯১৪ জনের দেহে ভাইরাসটি শনাক্ত হয়েছে। এছাড়া এইসময়ে ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন আরও আরও ৬১ জন।

করোনাভাইরাস নিয়ে মঙ্গলবার (৪ মে) বিকেলে স্বাস্থ্য অধিদফতরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।এ নিয়ে দেশে ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১১ হাজার ৭০৫ জনে এবং আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭ লাখ ৬৫ হাজার ৫৯৬ জনে।

স্বাস্থ্য অধিদফতরের প্রেস বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন আরও ৩ হাজার ৮৭০ জন। এখন পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৬ লাখ ৯৫ হাজার ৩২ জন। এর আগে সোমবার (৩ মে) দেশে করোনায় ৬৫ জন মারা এবং নতুন করে শনাক্ত হয় ১ হাজার ৭৩৯ জন।

এদিকে, করোনাভাইরাসে আক্রান্ত ও প্রাণহানির পরিসংখ্যান রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, মঙ্গলবার (৪ মে) সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় বিশ্বে মারা গেছেন আরও ১০ হাজার ৪৭৮ জন এবং নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে ৬ লাখ ৬৯ হাজার ৬৮৯ জনের শরীরে। এ নিয়ে বিশ্বে মোট করোনায় মৃত্যু হয়েছে ৩২ লাখ ২৬ হাজার ৮৭৫ জনের এবং আক্রান্ত হয়েছেন ১৫ কোটি ৪১ লাখ ৭৮ হাজার ২৪৪ জন।