শনিবার, ০৮ মে ২০২১, ০৭:০৫ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বজুড়ে করোনা মহামারি ঠেকাতে গোমূত্র পান করার পরামর্শ বিজেপি নেতার (ভিডিও) এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক
দুয়ের নামতা বলতে পারেননি বর, বিয়ে ভেঙে দিলেন কনে

দুয়ের নামতা বলতে পারেননি বর, বিয়ে ভেঙে দিলেন কনে

উৎসব মুখর পরিবেশে চলছিলো বিয়ের আয়োজন। বর-কনে অপেক্ষা করছিলেন নতুন জীবন শুরু করার। এমন সময়ে হঠাৎ পাত্রের কাছে দুয়ের নামতা জানতে চান কনে। কিন্তু নামতা বলতে ব্যর্থ হন বর। আর এতেই বিয়ে ভেঙে দেন কনে। জানালেন, অঙ্কের প্রাথমিক জ্ঞান নেই-এমন ছেলের সঙ্গে ঘর করতে পারবেন না তিনি।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের মাহোবা এলাকায়। ভারতের স্থানীয় সংবাদপত্রে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, গত শনিবার (১ মে) বরযাত্রী সঙ্গে নিয়ে বিয়ে করতে এসেছিলেন পাত্র। বিয়ের প্রায় সকল আনুষ্ঠানিকতা সম্পন্নও হয়েছিলো। বাকি ছিলো শুধুমাত্র মালাবদল। এমন সময়েই দুয়ের ঘরের নামতা জিজ্ঞাসা করে বসেন পাত্রী আর তাতেই ঘটে বিপত্তি।

এ বিষয়ে পাত্রীপক্ষের লোকজন জানায় তাদের নিকট পাত্রের শিক্ষাগত যোগ্যতা নিয়ে মিথ্যা তথ্য দেওয়া হয়েছিল। তাই তারা পাত্রপক্ষের বিরুদ্ধে স্থানীয় প্রশাসনের কাছে জালিয়াতির অভিযোগ করেছেন। পাত্রীর বোন জানিয়েছেন, তার দিদি যথেষ্ট সাহসী, তাই বিয়ের মণ্ডপ থেকেই জানিয়ে দিতে পেরেছে, সে বিয়ে করবে না।

এদিকে, এ ঘটনায় স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপে দুই পরিবারের মধ্যে সমঝোতা হয়েছে। গ্রামের কর্তাব্যক্তিদের মধ্যস্থতায় ঠিক হয়েছে, বিয়ে হবে না এবং দুপক্ষই একে ওপরকে সমস্ত উপহার, যৌতুক, গয়নাগাটি ফেরত দিয়ে দিয়েছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com