ক’রোনার ত্রাণ দেওয়ার কথা বলে মা-বাবাকে ব্যস্ত রেখে মেয়েকে ধ”ণ করলেন মেম্বার!

| আপডেট :  ৩ মে ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৩ মে ২০২১, ১০:২৪ পূর্বাহ্ণ

বাগেরহাটের চিতলমারী উপজে’লায় ইউপি সদস্য ননী গোপাল বিশ্বাসের বি’রুদ্ধে এক স্কুলছাত্রীকে (১৩) ধ”ণের অ’ভিযোগ উঠেছে। ধ”ণের পর লোকলজ্জার ভ’য়ে ওই ছাত্রী ঘরের আড়ায় ওড়না পেঁ’চিয়ে আত্মহ’’ত্যার চেষ্টা চা’লিয়েছে। পুলিশ আলামতসহ ছাত্রীকে উ’দ্ধার করে তাদের হেফাজতে নিয়েছে। সোমবার (৩ মে) তাকে মেডিক্যাল পরীক্ষার জন্য বাগেরহাট সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে। থানায় ওই ইউপি সদস্যের বি’রুদ্ধে নারী ও শি’শু নি’র্যাতন দ’মন আইনে মা’মলা হয়েছে।

ইউপি সদস্য ননী গোপাল প্রথমে ছাত্রীর পরিবারকে ক’রোনার ত্রাণ দেওয়ার কথা বলে প্রয়োজনীয় কাগজপত্র প্রস্তুতির কাজে ব্যস্ত রাখে এবং পরে বাড়িতে বড়রা না থাকার সুযোগে ওই ছাত্রীকে ধ”ণ করে বলে তার পরিবার জানায়। ধ”ণের শি’কার ছাত্রীর বাবা বলেন, রবিবার (২ মে) বেলা ১১টার দিকে চরবানিয়ারী ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডে সদস্য ননী গোপাল বিশ্বাস আমাদের বাড়িতে আসেন। এ সময় তিনি ক’রোনার সাহায্য দেওয়ার কথা বলে আমার কাছে জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ অন্যান্য কাগজপত্র ও মোবাইল নম্বর চান।

এরপর আমি ব্যবসার কাজে এবং আমার স্ত্রী ওই কাগজের ফটোকপি করতে চিতলমারী সদর বাজারে যাই। ঘণ্টাখানেক পরে আমার স্ত্রী বাড়ি ফিরে দেখে, ঘরের আড়ায় ওড়না দিয়ে আমার মেয়ে আত্মহ’’ত্যার চেষ্টা চালাচ্ছে। তখন তাকে জিজ্ঞাসা করলে, সে জানায় আমরা বাড়িতে না থাকার সুযোগে ননী গোপাল বিশ্বাস তাকে ধ”ণ করেছে। সোমবার সকালে চিতলমারী থানার পরিদর্শক (ত’দন্ত) মো. ইকরাম হোসেন জানান, ধ”ণের আলামত সংগ্রহ করা হয়েছে।

ছাত্রীর মা বা’দী হয়ে থানায় মা’মলা করেছেন। ভি’কটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য আজ বাগেরহাট সিভিল সার্জনের নিকট প্রেরণ করা হয়েছে। সেখান থেকে ওই ছাত্রীর ২২ ধারায় জ’বানব’ন্দি গ্রহণের জন্য বিজ্ঞ আ’দালতে উপস্থাপন করা হবে। আ’সামি ননী গোপাল বিশ্বাসকে আ’টকের চেষ্টা চলছে। অ’ভিযুক্ত ইউপি সদস্য ননী গোপাল বিশ্বাস প’লাতক এবং তার মোবাইল ফোন বন্ধ থাকায় তার কোনো বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। সুত্রঃ কালের কণ্ঠ