শনিবার, ০৮ মে ২০২১, ০৬:২৭ অপরাহ্ন

শিরোনাম :
এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক আশ্চর্যকর ঘটনা! একটি আস্ত ষাঁড়ের সঙ্গে লড়াই করছে একটি খুদে শিশু, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল
ফুটপাত থেকে রাজপ্রাসাদ, সিনেমার কাহিনীকে হার মানাবে মিঠুন চক্রবর্তীর দত্তক কন্যা দিশানীর জীবন কাহিনী

ফুটপাত থেকে রাজপ্রাসাদ, সিনেমার কাহিনীকে হার মানাবে মিঠুন চক্রবর্তীর দত্তক কন্যা দিশানীর জীবন কাহিনী

অভিনেতা মিঠুন চক্রবর্তী গত রবিবার ব্রিগেডে দাড়িয়ে গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন, আর তারপর থেকেই চর্চায় উঠে এসেছে তার নাম। তার ব্যক্তিগত জীবন থেকে শুরু করে তার সন্তানদের কথা, সমস্তই এই মুহুর্তের হট টপিক।

মিঠুন চক্রবর্তী একসময় কলকাতা থেকে গিয়ে মুম্বাই এর মতন শহরে নিজের পরিচিতি স্থাপন করেছিলেন, হয়ে উঠেছিলেন স্বপ্ননগরীর ডিস্কো ড্যান্সার, বিয়ে করেছিলেন অভিনেত্রী যোগিতা বালানকে, যোগিতা সাথে অভিনেতার তিন পুত্র সন্তান, মিমোহ চক্রবর্তী রিমোহ চক্রবর্তী, নামসী চক্রবর্তী, এবং এক কন্যা দিশানী চক্রবর্তী। তবে জানা যায় অভিনেতা দিশানীকে দত্তক নিয়েছিলেন।

দিশানীকে কলকাতার পরিত্যক্ত এক জায়গা থেকে তুলে নিয়ে তাকে মেয়ে হিসাবে দত্তক নিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। তিন ভাইয়ের পর একমাত্র মেয়ে হওয়ায় স্বাভাবিক ভাবেই খুব আদরের দিশানী।

তিনি এখন নিউ ইয়র্কের ফিল্ম অ্যাকাডেমিতে পড়াশুনা করছেন, ভবিষ্যতে তিনি বাবার মতোই অভিনয় জগতে কাজ করতে চান। ইতিমধ্যে নামে বাবা মিঠুন চক্রবর্তীর পরিচালনায় হোলি স্মোক নামের একটি ছবির দ্বারা ২০১৭ সালে দিশানী নিজের ডেবিউ করেছেন। এরপরও তাকে বহু শর্ট ফিল্ম এ কাজ করতে দেখা গেছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com