শনিবার, ০৮ মে ২০২১, ০৬:১৭ অপরাহ্ন

শিরোনাম :
এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক আশ্চর্যকর ঘটনা! একটি আস্ত ষাঁড়ের সঙ্গে লড়াই করছে একটি খুদে শিশু, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল
মেয়েকে পাঠিয়েছে পড়াশুনা করার জন্য, মেয়ে যা করছে তা দেখে চক্ষু চড়কগাছ বাবার!

মেয়েকে পাঠিয়েছে পড়াশুনা করার জন্য, মেয়ে যা করছে তা দেখে চক্ষু চড়কগাছ বাবার!

আ’জকাল কার দিনে সোশ্যাল মিডিয়ার চলন সব থেকে বেশী হচ্ছে । এমন কেউ আর নেই যে এই ইন্টারনেট ব্যবহার করে না । আর তাই কোন জিনিস সহজে ভাইরাল হয়ে এক জায়গা থেকে অন্যে জা’য়গায় ছবড়িয়ে পড়ছে । আর কেউ কিছু আ’লাদা জিনিস দেখতে পেলে এটির ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিয়ে থাকে ।

আর স’’ঙ্গে স’’ঙ্গে মানুষ সেটিকে শেয়ার করে দেয় আর তাঁর ফলে সেটি ভাইরাল হয়ে যায় । আর মাঝে মাঝে এমন কিছু ছবি থাকে যেগু’’লি দেখলে সাধারন বলে আপনার মনে হলেও তা এ’কদম সাধারন বলে মনে হয় না । আর সেই সব ছবির মধ্যে লুকিয়ে থাকে একটি বড় রহস্য ।

আর কিছু ছবি জুম করে দেখলে তাঁর আসল র’হস্যের কথা জানতে পারা গিয়ে থাকে । আর সেই রকই কিছু ছবি আজ আমর’’া নিয়ে এসেছি ।আর আজ আমর’’া আপনাদের এমন ছবি দেখাতে যাচ্ছি যেগু’’লি দেখলে আপনি হেসে ফেলবেন আর এই সব ছবিগু’’লি আপনি আগে কখন কোথাও দেখেওনি ।

আর বলা হয়ে থাকে আমর’’া যেসব জিনিস গু’’লি যেরকম ন’জরে দেখে থাকি সেই সব জিনিস গু’’লি আমর’’া সেই রকমি দেখতে পায় সা’ধারন দেখতে পায় ।আর এই সব ছবি গু’’লি দেখলে আপনি মজাও পাবেন । আর তবে এই সব ছবি গু’’লি একবার নয় অনেক বার ধরে দেখতে হবে আপনাকে ।

আসলে এই সব ছবিগু’’লি এমন সময়ে তোলা হয়েছে যেটির দেখার পর আ’পনি অনেক মজা পাবেন । আর এই ছবির রহস্য বোঝার জন্যে আপনাকে অনেক বার দেখতে হবে ।আর এমন ছবি আপনাদের দেখাতে যাচ্ছি যেটি দেখলে আপনার মনোরঞ্জন হবে । আর আপনার মুখে একটি হাসিও নিয়ে আ’সবে এই সব ছবিগু’’লি ।

আর এই সব ছবিগু’’লি দেখু’ন জুম করার পর আপনি আলাদা জিনিস দেখতে পবানে এর মধ্যে । আর এই ছবিগু’’লি আপনি বারবার দেখতে পছন্দ করবেন। এই ছবিটিতে দেখু’ন মেয়েটিকে তাঁর বাবা মা প’ড়াশুনা করার জন্যে পাঠিয়েছে , আর মেয়েটি সেখানে গিয়ে পড়াশুনার বদলে অন্য কিছু করছে । আসলে সকল বাবা মা চায় তাঁর সন্তান বড় হোক মা’নুষের মত মানুষ হোক কিন্তু এই মেয়েটি ঘু’মিয়ে পড়েছে পড়াশুনা করার বদলে ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com