শনিবার, ০৮ মে ২০২১, ০৮:০৬ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বজুড়ে ক’রোনা ম’হামা’রি ঠে’কাতে গোমূত্র পান করার পরামর্শ বিজেপি নেতার (ভিডিও) এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক
করোনায় বিশ্ববিদ্যালয় বন্ধ, টানা একবছর গৃ’হক’র্মীকে ধ”’র্ষ’ ণ করল ছাত্র

করোনায় বিশ্ববিদ্যালয় বন্ধ, টানা একবছর গৃ’হক’র্মীকে ধ”’র্ষ’ ণ করল ছাত্র

চাঁদপুর শহরের ওয়ারলেস এলাকার বীর মুক্তিযো’দ্ধা সিরাজ বরকন্দাজের বাড়িতে কর্মজীবী বাবা মায়ের অনুপস্থিতিতে গৃ’হকর্মীকে টানা ১ বছর ধরে ধ”ণ করেছে বিশ্ববিদ্যালয়ের এক শি’ক্ষার্থী। শুক্রবার (৩০ এপ্রিল) এসব কারণে বাসা থেকে পা’লিয়ে সড়কে এসে আত্মহ০’’ত্যার চেষ্টা করেন ওই গৃ’হকর্মী।

পরে পুলিশের হস্তক্ষেপে প্রা’ণে রক্ষা পান তিনি। এ ঘটনায় থানায় মা’মলা হলে পুলিশ অ’ভিযুক্তের মাকে গ্রে’প্তার করেছে। তবে বাবাসহ পা’লিয়েছে অ’ভিযুক্ত শিক্ষার্থী। অ’ভিযুক্ত আমজাদ মাহমুদ নিলয় (২১) ঢাকার একটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

জানা গেছে, চাঁদপুর শহরের ওয়ারলেস এলাকার বীর মুক্তিযো’দ্ধা সিরাজ বরকন্দাজের বাড়িতে থাকেন চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এ কর্মরত আব্দুল মাজেদ ও শাহনাজ বেগম দম্পতি। তাদের বড় ছেলে আমজাদ মাহমুদ নিলয় (২১) রাজধানী ঢাকার একটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। ক’রোনার কারণে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় এখন বাবা মায়ের সঙ্গে থাকেন তিনি। তাদের বাসায় গৃহকর্মীর কাজ করেন এক ত’রুণী (২৪)।

অ’ভিযুক্ত নিলয়ের বাবা-মা যখন অফিসে থাকেন, সে সময় যৌ’ন নি’র্যাতনের শি’কার হতেন ভু’ক্তভোগী ওই গৃহকর্মী। গত একবছর এই বি’ষয় নিয়ে নিলয়ের বাবা ও মাকে জানিয়েও কোনো প্রতিকার পাননি ভু’ক্তভোগী গৃহকর্মী। সর্বশেষ গত ২৪ এপ্রিল ফের ধ”ণের শি’কার হন তিনি। এবারো বি’ষয়টি গৃহকর্তা-কর্ত্রীকে জানিয়ে বিচার চেয়েছেন ওই গৃহকর্মী। তবে আবারো অ’পবাদের মুখে পড়ে মা’রধরের শি’কার হন তিনি।

শুক্রবার (৩০ এপ্রিল) এসব কারণে বাসা থেকে পা’লিয়ে সড়কে এসে আত্মহ’’ত্যার চেষ্টা করেন ওই গৃহকর্মী। এ সময় স্থানীয়রা তা দেখে ফেলায় এই যাত্রায় রক্ষা পান তিনি। এমন ঘটনার পর বি’ষয়টি চাঁদপুর জে’লা পুলিশ সুপার মিলন মাহমুদের নজরে পড়ে। পরে তিনি ঘটনার ভু’ক্তভোগী ত’রুণীকে উ’দ্ধার করে সদর মডেল থানা পুলিশকে ব্যবস্থা নিতে নির্দেশ দেন।

পুলিশ সুপার মিলন মাহমুদ বলেন, গৃহকর্মীকে যৌ’ন নি’র্যাতনের ঘটনায় জ’ড়িত যেই হোক তাদের ছাড় দেয়ার সুযোগ নেই।

এ বি’ষয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ জানান, এ ঘটনায় ভু’ক্তভোগী গৃহকর্মী ত’রুণীর কাছ থেকে বিস্তারিত শুনে ওই পরিবারের ৩ জনের বি’রুদ্ধে মা’মলা গ্রহণ করা হয়েছে। শনিবার (২ মে) চাঁদপুর জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে গৃহকর্মীর।

এর আগে মা’মলার প্রেক্ষিতে শহরের ওয়ারলেস এলাকার বাসায় অ’ভিযান চা’লায় পুলিশ। এসময় নিলয়ের মা শাহনাজ বেগমকে আ’টক করা হয়েছে। পরে তাকে আ’দালতের মাধ্যমে জে’লহাজতে পাঠানো হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com