দুবাইতে রাজকীয় জীবন পরীমনির, ‘কই থেকে আসে এতো টাকা?’

| আপডেট :  ২ মে ২০২১, ১১:১৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২ মে ২০২১, ১১:১৬ পূর্বাহ্ণ

দুবাইতে ঘুরছেন পরীমনি। আছেন আনন্দেই। শপিং করছেন, চালাচ্ছেন স্পিড বোট। পুরো মুখ ঢেকে বাজপাখি হাতে ড্রামাটিক মুডের ছবিও তিনি পোস্ট করেছেন ফেসবুকে।
এসব ছবি দেখে পুলকিত হচ্ছেন তার ভক্তরা। অন্যদিকে র’হস্যও খুঁজছেন অনেকে। পরীকে কেউ কেউ প্রশ্ন ছুড়ছেন, ‘কই থেকে আসে এতো টাকা?’।

শুক্রবার পরীমনি তার ফেসবুক অ্যাকাউন্টে দুবাইয়ের ম’রুভূমিতে শূন্যে লাফানোর একটি স্লো মোশন ভিডিও শেয়ার করেছেন। সেই পোস্টে আসে এমন মন্তব্য।
কে এই ‘উনি’?

সম্প্রতি পরীমনির নাম জড়িয়েছে এক শিল্পপতির সঙ্গে। সম্প্রতি একটি ঘটনায় সর্বত্র আ’লোচিত হচ্ছেন ওই শিল্পপতি।
নানাভাবেই ওই শিল্পপতির সঙ্গে যোগসূত্র খোঁজার চেষ্টা চলছে সামাজিক যোগাযোগমাধ্যমে। পরীমনির সঙ্গে ওই শিল্পপতিরও দুবাইয়ে যাওয়ার কথা ছিল বলে শোনা গেছে। যদিও এসব কথার কোনো সত্যতা এখন পাওয়া যায়নি।

তবে এসব নিয়ে কথা বলতে ছাড়ছেন না মন্তব্যকারীরা। এই নায়িকাকে নানাভাবে হেয় করে মন্তব্য করছেন অনেকে। মুখরোচক নানা বাক্যে নায়িকার সঙ্গে ওই শিল্পপতির স’ম্পর্ক নিয়ে কথা হচ্ছে।

২৩ এপ্রিল ফেসবুক পেজে ‘ওকে বাই’ লিখে একটি পোস্ট করেন নায়িকা। ২৪ এপ্রিল ‘ইউ ফাউন্ড মি’ ক্যাপশনে দুবাইয়ের ছবি পোস্ট করেন পরীমনি। তার পর থেকে বিভিন্ন সময় নানা রকমের ছবিতে দুবাইতে দেখা যাচ্ছে তাকে।

করো’নার কারণে সিনেমা’র শুটিং কম। মা’র্চে স্ফুলি’ঙ্গ নামের একটি সিনেমা মুক্তি পেয়েছে এই অ’ভিনেত্রীর। একই মাসে মুখোশ নামের একটি সিনেমা’র শুটিং করেছেন তিনি।