শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৪৮ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বজুড়ে ক’রোনা ম’হামা’রি ঠে’কাতে গোমূত্র পান করার পরামর্শ বিজেপি নেতার (ভিডিও) এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক
যেসব কঠিন শর্তে আটকে গিয়েছিল মামুনুলের দুই স্ত্রীর জীবন

যেসব কঠিন শর্তে আটকে গিয়েছিল মামুনুলের দুই স্ত্রীর জীবন

গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের এক রিসোর্টে স্থানীয়দের কর্তৃক নারীসহ অবরুদ্ধ হন হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক। ওইসময়ে তিনি দাবি করেন সাথে থাকা নারী জান্নাত আরা ঝর্ণা তার দ্বিতীয় স্ত্রী। এ নিয়ে দেশজুড়ে তৈরি হয় বিভিন্ন আলোচনা সমালোচনা। এর মাঝেই জান্নাতুল নামের এক নারীর ভাই দাবি করেন মামুনুল হক তার বোনকেও বিয়ে করেছেন।

এর কিছুদিন পরই মামুনুল হককে গ্রেফতার করে পুলিশ৷ আর গ্রেফতারের পর পুলিশের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর তথ্য। জানা গেছে, এই দুই নারীর কাউকেই বিয়ে করেন নি মামনুল হক। তাদের সাথে ছিলো চুক্তির সম্পর্ক, যেখানে উল্লেখ ছিলো মামুনুল হকের সাথে স্বামী-স্ত্রীর সম্পর্ক থাকলেও তারা পুরোপুরি স্ত্রীর অধিকার পাবেন না।

পুলিশের সংশ্লিষ্ট একটি সূত্রের তথ্য অনুযায়ী, মূলত ৫ শর্তে আটকে গিয়েছিল এই দুই নারীর জীবন। এসকল শর্তের মধ্যে ছিলো- মামুনুল হকের সাথে তাদের স্বামী-স্ত্রীর সম্পর্ক থাকবে তবে ভাগ থাকবে না সম্পদে। ধারণ করা যাবে না সন্তান, প্রত্যাশা করা যাবে না স্থায়ী দাম্পত্য জীবনের। কারও কাছে স্ত্রী হিসেবে পরিচয় দিতে পারবেন না, থাকবে তালাকের অধিকার।

এ বিষয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মাহবুব আলম বলেন, মামনুল হকের শর্তগুলোর মধ্যে রয়েছে, মেলামেশা করতে পারবে, তবে স্ত্রীর মর্যাদা পাবে না। সম্পদের অধিকার সে পাবে না। একই সঙ্গে সন্তান ধারণ করতে পারবে না। চুক্তিগুলো অদ্ভুত। এগুলো বাংলাদেশের আইনের পরিপন্থী

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com