শনিবার, ০৮ মে ২০২১, ০৮:০১ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বজুড়ে ক’রোনা ম’হামা’রি ঠে’কাতে গোমূত্র পান করার পরামর্শ বিজেপি নেতার (ভিডিও) এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক
২০১টি ভুয়া আইডি নিয়ে দুশ্চিন্তায় ওবায়দুল কাদের

২০১টি ভুয়া আইডি নিয়ে দুশ্চিন্তায় ওবায়দুল কাদের

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। নিয়মিতই এই মন্ত্রীকে ফেসবুক পেজে বিভিন্ন ছবি এবং স্ট্যাটাস শেয়ার করতে দেখা যায়। তবে এবার এই সামাজিক যোগাযোগমাধ্যম নিয়েই বিপাকে পড়েছেন ওবায়দুল কাদের।

জানা গেছে, সামাজিক যোগাযোগমাধ্যমে ওবায়দুল কাদেরের নামে ২০১ টি ভুয়া ফেসবুক একাউন্ট রয়েছে৷ আর তার নিজের নামে খোলা এই ২০১টি ভুয়া ফেসবুক আইডি নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন ওবায়দুল কাদের।

বিষয়টি নিয়ে নিজের সরকারি বাসভবনে শনিবার (১ মে) এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন ওবায়দুল কাদের। ব্রিফিংয়ে তিনি বলেন, সম্প্রতি তার নামে ফেসবুকে ২০১টি ভুয়া আইডি দেখা যাচ্ছে। এসব ভুয়া আইডি থেকে কে বা কারা উদ্দেশ্যমূলকভাবে বিভিন্ন বক্তব্য ও ছবি আপলোড করছে, যা আইনসিদ্ধ নয়।

এসময় তিনি আরও বলেন, তার একমাত্র ফেসবুক আইডিটি ভেরিফায়েড। এই ভেরিফায়েড আইডি ছাড়া অন্য সব ভুয়া আইডি থেকে প্রচারিত বক্তব্য, ছবি কিংবা কোনো কমেন্টের বিষয়ে মানুষকে বিভ্রান্ত না হওয়ার আহ্বানও জানান তিনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com