শনিবার, ০৮ মে ২০২১, ০৮:৩১ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বজুড়ে ক’রোনা ম’হামা’রি ঠে’কাতে গোমূত্র পান করার পরামর্শ বিজেপি নেতার (ভিডিও) এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক
দুবাই হোটেলে পরীমনিকে নিয়ে একান্তে সময় কাটাচ্ছে আনভীর

দুবাই হোটেলে পরীমনিকে নিয়ে একান্তে সময় কাটাচ্ছে আনভীর

খাবারের সাথে চে ‘তনানা’শক মি’শিয়ে অ’জ্ঞা’ন করে, ফ্যা’নে ঝু’ লি’য়ে সু’ ইসা’ইড নাটক বানিয়ে পাঁচ ঘন্টার কম সময়ে কার্গো ফ্লাইটে ঢাকা ছেড়ে প্রথমে উঠেছেন দুবাই হোটেলে! সায়েম সোবহান আনভীর দুবাই পৌঁছাবার এক দিন যেতে না যেতেই আনভীরের স্ত্রী সাবরিনাও দুবাই গেলো।

খোঁজ নিয়ে জানা গিয়েছে চমকপ্রদ তথ্য, ফারিয়া মাহবুব পিয়াসা নামের এক নারী আনভীরের স্ত্রী সাবরিনাকে জানান তার স্বামী আনভীর দুবাইতে হোটেলে ও নিজের প্রাইভেট বোটে বাংলা চলচ্চিত্রের নায়িকা পরীমনিকে নিয়ে একান্তে সময় কা’টাচ্ছে।

উল্লেখ্য: আনভীরের সাথে পরিমনির ঘনিষ্ঠতা সম্পর্কে তার স্ত্রী আগে থেকেই জানতো। তাছাড়া ফেসবুকে পরীমনি দুবাইতে একটি প্রাইভেট বোট এ নিজের কিছু ছবি আপলোড করেছেন যা দেখে আনভীরের স্ত্রীর স’ন্দেহ আরো ঘনীভূত হয়।

স্বামীকে তাই নিজের নজরদারিতে রাখার প্রচেষ্টা হিসেবে সাবরিনা সোবহান দুবাই পাড়ি জমালেন ঠিক তার চব্বিশ ঘন্টা পার না হতেই। সূত্রঃ আনন্দবার্তা

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com