শনিবার, ০৮ মে ২০২১, ০৬:২৬ অপরাহ্ন

শিরোনাম :
এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক আশ্চর্যকর ঘটনা! একটি আস্ত ষাঁড়ের সঙ্গে লড়াই করছে একটি খুদে শিশু, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল
আইপিএলে জুয়া খেলে সর্বশান্ত তারেক রহমান

আইপিএলে জুয়া খেলে সর্বশান্ত তারেক রহমান

লন্ডনে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) নিয়ে বাজি ধ’রার বি’ষয়টি ভ’য়াবহ আকার ধারণ করেছে। বাজিতে হেরে অনেকেই নিঃস্ব হচ্ছেন। অনেক সংসারে অশান্তি তৈরি হচ্ছে। বাজিতে বড় অ’ঙ্কের টাকা খুইয়ে বর্তমানে নিঃস্ব হবার অবস্থায় বিএনপির ভারপ্রা’প্ত চেয়ারপারসন তারেক রহমান। জানা যায়, জুয়ায় ৩ লাখ ৫০ হাজার পাউন্ড হেরে বর্তমানে লন্ডনের কিংস্টনে অবস্থিত বাড়িটিকে নিলামে ওঠানোর অবস্থা হয়েছে তারেক রহমানের।

এ বি’ষয়ে লন্ডন বিএনপি নেতা নাম প্রকাশ না করা শর্তে বলেন, জুয়া দেখলেই যেন মাথা ঠিক থাকে না তারেক রহমানের। হোক সেটা লন্ডন ক্যাসিনো কিংবা আইপিএলের জুয়া। তিনি সব চেয়ে বড় ভুল করেছেন, গত কয়েক বছরের আইপিএল খেলার ওপর অনুমান করে টাকা লাগিয়ে। এবার তিনি সব চেয়ে বেশি টাকা লাগান কোলকাতা নাইট রাইডারের জয়ের পক্ষে এবং রয়েল চ্যালেঞ্জার বে’ঙ্গালরের হারের পক্ষে। কিন্তু ফলাফল হয়েছে পুরোপুরি উল্টো। কোলকাতা হারছে, আর বে’ঙ্গালর জিতছে। ফলে দেখতে দেখতে ৩ লাখ ৫০ হাজার পাউন্ডের হার হলো তারেক রহমানের। শেষমেষ শুনেছি তার কিংস্টনের ঘরটিকে বন্দক রাখতে হচ্ছে।

তবে বি’ষয়টিকে ভিন্নভাবে ব্যাখ্যা করে তারেক রহমানের আইপিএল বি’ষয়ক উপদেষ্টা জানান, ইন্ডিয়ার একটি এজেন্সির ওপর ভিত্তি করে এবারের আইপিএলে টাকা লাগানো হয়। তারা বলেছিল, এবারের আইপিএলের ফলাফল আগের আইপিএলগু’লোর মতো হবে। সে অনুসারেই কলকাতার জিত আর বে’ঙ্গালরের হারের ওপর টাকা লাগানো হয়। কিন্তু ফল এমন হিতে বিপরীত হবে, তা ছিলো ধারণার বাইরে। শুধু তারেক রহমানের নয়, আমা’রো ৫০ হাজার পাউন্ডের ক্ষ’তি হয়েছে। বি’ষয়টি মেনে নিতে কষ্ট হচ্ছে।

এদিকে জুয়ায় হেরে তারেক রহমান বাসায় গিয়ে লংকা কাণ্ড বাঁধিয়ে দেন বলে জানা গেছে। আইপিএলে হেরে একটি বারে ম’দ খেয়ে ম’দ্যপ তারেক বাসায় গিয়েই হইচই শুরু করেন। আরো রাগান্বিত হন যখন জানতে পারেন, বড় মেয়ে জাইমা রহমান গভীর রাতে বন্ধুদের সাথে বারে আড্ডা দিতে গেছেন। পরবর্তীতে স্ত্রী জোবায়দা রহমানকে এর জন্য জবাব দিতে বললে উল্টো জোবায়দা তারেককে ম’দপান, জুয়া ও মাতলামি করার জন্য তিরস্কার করেন। তর্কাতর্কির একা পর্যায়ে মাতাল তারেক কোমর’ের বেল্ট খুলে বেদম প্রহার করেন।

স্বৈরশাসক জিয়া যেমন খালেদাকে বেল্ট দিয়ে পেটাতেন, তারেকও বাবার কৌশল অবলম্বন করে জোবায়দাকে মা’রধর করেন। মধ্যরাতে তাদের পারিবারিক কলহ, উচ্চস্বরে অ’শ্লী’ল ভাষায় গালমন্দে বাঙালি প্রতিবেশীরা বির’ক্তি প্রকাশ করেন। জানা গেছে তাদের এমন প্রাত্যহিক কর্মকাণ্ডে বির’ক্ত প্রতিবেশীরাও।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com