তাহাজ্জুদ পড়া মুনিয়ার রাতের আধারে নাচের ভিডিও ভাই’রাল!

| আপডেট :  ৩০ এপ্রিল ২০২১, ০৮:৫১ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৩০ এপ্রিল ২০২১, ০৬:৩৬ পূর্বাহ্ণ

মো’সারাত জা’হান মু’নিয়া। রাজধানীর গু’লশানের মতো অ’ভিজাত এলাকার একটি ফ্ল্যা’টে থাকতেন। প্রতি মাসে ভাড়া দিতেন লাখ টাকা।আ’ত্মহ’ত্যার পর এইচএসসি দ্বি’তীয় বর্ষের শিক্ষার্থী মু’নিয়াকে ঘিরে চলছে নানা জ’ল্পনা-ক’ল্পনা। সামাজিক যো’গাযোগমাধ্যম ফেসবুক এখন সরব মুনি’য়াকে নিয়ে।

বুধবার মু’নিয়ার ৪৮ সেকেন্ডের একটি ভিডিও সা’মাজিক যোগাযোগ মা’ধ্যমে ‘ঘুরছে। সেখানে দেখা গেছে, এ’কটি রু’মের মধ্যে উ’চ্চস্ব’রে হি’ন্দি গান বা’জছে। সেখানে বি’ভিন্ন রঙের আলো জ্ব’লছে। লাল রঙের এ’কটি ও’য়েস্টার্ন

পোশাক ও পায়ে উঁ’চু হিল পরে গানের তা’লে তা’লে নানা অ’ঙ্গ-ভ’ঙ্গিতে নাচছেন মু’নিয়া। এই দৃ’শ্য কেউ একজন ভিডিও ধারণ করেছেন। তবে ভি’ডিওটি কবে, কো’থায় করা তা যা’চাই করা তাৎ’ক্ষণিকভাবে স’ম্ভব হয়নি।

হু’ইপপুত্র না’জমুল করিম চৌ’ধুরীর (শারুন চৌধুরী) স’ঙ্গেও মুনিরার ‘যোগাযোগ ছিল বলে একটি হো’য়াটসঅ্যাপ চ্যা’টের কিছু স্ক্রি’নশর্ট ভা’ই’রাল হয়েছে। যা দেখে মনে করা হচ্ছে, শারুন চৌধুরীর সঙ্গে মু’নিয়ার আগে থেকেই

যোগাযোগ ছিল। তবে এসব বিষয় অ’স্বীকার করেছেন হু’ইপপুত্র। গত সোমবার কোনো একসময় গু’লশানের বিলাসবহুল ভাড়া বাসায় গ’লায় ফাঁ’স দিয়ে আ’ত্মহ’ত্যা করেন মু’নিয়া। পরে রাতে পু’লিশ তার ম’র’দেহ উ’দ্ধার করে ম’র্গে পাঠায়।

গুলশান থা’নায় মুনিয়ার বোনের করা মা’মলার এ’জাহারে বলা হয়েছে, ২১ বছরের তরুণী মোসারাত জাহান পড়াশোনা করতেন মিরপুর ক্যা’ন্ট. পা’বলিক স্কুল অ্যা’ন্ড কলেজে। প্র’শ্ন উঠেছে, এ’কজন কলেজ শি’ক্ষার্থী কী’ করে লা’খ

টাকা ভা’ড়ায় একা গু’লশানের মতো অ’ভিজাতপা’ড়ায় থা’কতেন? পড়া’শোনার বাইরে মুনি’য়ার কোনো পে’শা ছিল না। তা’হলে বাসা ভাড়া, জী’বনযাপনসহ পড়াশোনার খরচ কো’থায় থেকে আসত? সেই সু’বাদে সামনে আসছে মু’নিয়ার প’রিবারের বিষয়টি। এই ব্যয় বহনে মু’নিয়ার পরি’বার কতটা সচ্ছল?

ত’দন্ত সংশ্লি’ষ্টরা বলছে, মু’নিয়া গু’লশান-২ নম্বরের ১২০ নম্বর সড়কের যে ফ্ল্যা’টটিতে থাকতেন সেটি ছিল তার ভাড়া বাসা। দুই মাস আগে উঠেছিলেন সেখানে। অগ্রিম দুই মা’সের ভা’ড়াও দিয়েছিলেন। প্রতি’মাসে ভাড়া ছিল এক লাখ টা’কা। তিনি এ’কাই নাকি থা’কতেন ওই বাসায়। এতো টাকার উৎস বা তিনি (মু’নিয়া) কাদের সঙ্গে ওঠাবসা করতেন সব বিষয় খতিয়ে দেখছেন ত’দন্ত সংশ্লি’ষ্টরা।