বুধবার, ১২ মে ২০২১, ০৮:০৬ পূর্বাহ্ন

হাসপাতাল থেকে পালিয়েছেন তিন হাজার করোনা রোগী!

হাসপাতাল থেকে পালিয়েছেন তিন হাজার করোনা রোগী!

সমগ্র ভারত করোনা ভাইরাসে সংক্রমণে বিপর্যস্ত। ভারতের শ্মশানগুলোতে কাঠ ফুরিয়ে যাওয়ায় সৎকারের অপেক্ষায় পড়ে আছি সারি সারি লাশ। গোরস্তানেও নেই জায়গা। আর এমন পরিস্থিতিতে নতুন সমস্যায় পড়েছে দেশটির কর্ণাটক রাজ্য।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, কর্নাটক রাজ্যে করোনা সংক্রমণ নিয়ে হাসপাতালে কয়েক হাজার রোগী ভর্তি হয়েছিলেন। কিন্তু এদের মধ্যে প্রায় তিন হাজার রোগীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ধারণা করা হচ্ছে, তারা হাসপাতাল থেকে পালিয়ে গেছেন। তাদের খুঁজতে এরই মধ্যে অভিযান শুরু করেছ পুলিশ প্রশাসন ও স্বাস্থ্যের কর্তা ব্যক্তিরা।

রাজ্যের মন্ত্রী আর অশোকা নিজেই বৃহস্পতিবার (২৯ এপ্রিল) এ চাঞ্চল্যকর খবরটি দিয়েছেন। তিনি জানিয়েছেন কর্ণাটকের রাজধানী বেঙ্গালুরু থেকে তিন হাজার করোনা রোগী নিখোঁজ হয়েছেন। ইতোমধ্যে রোগী পালিয়ে যাওয়ার এ ঘটনায় হাসপাতালের বিরুদ্ধে উঠেছে গাফিলতির অভিযোগ। তবে,হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনেে হাসপাতালটির নাম জানানে হয়নি।

এদিকে জানা গেছে, নিখোঁজ হওয়া রোগীদের মোবাইলও বন্ধ। ফলে কোনোভাবেই তাদের খোঁজ পাওয়া যাচ্ছে না। এই তিন হাজার করোনা রোগী যেখানেই যাবে সেখানে ব্যাপক হারে সংক্রমণ ছড়াবে বলে আশঙ্কা করা হচ্ছে। অবিলম্বে ধরতে না পারলে এই রাজ্যও মহারাষ্ট্র হয়ে উঠবে বলে আশঙ্কা স্বাস্থ্যের কর্মকর্তাদের।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com