বুধবার, ১২ মে ২০২১, ০৭:৩৩ পূর্বাহ্ন

যৌন উত্তেজক সিরাপসহ দুই যুবলীগ নেতা আটক

যৌন উত্তেজক সিরাপসহ দুই যুবলীগ নেতা আটক

অস্ত্র এবং বিপুল পরিমাণ অবৈধ যৌন উত্তেজক সিরাপসহ দুই যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে পাবনা শহরের পৌর এলাকার শালগাড়িয়ায়।

আটককৃতরা হলেন- ছোট শালগাড়িয়া এলাকার মৃত আফজাল হোসেনের ছেলে রাজ আহমেদ রনি (৪০) এবং মৃত আকু শেখের ছেলে আজমল (৩৫)। আটককৃতরা উভয়েই পাবনা জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য।

আটকের বিষয়টি নিশ্চিত করে পাবনার পুলিশ সুপার মুহিবুল ইসলাম খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলমের নেতৃত্বে গোয়েন্দা পুলিশ বুধবার (২৮ এপ্রিল) দিনগত রাতে ছোট শালগাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে প্রথমে আজমলকে আটক করে। এসময় আজমলের দেহ তল্লাশি করে তার কোমরে লুকিয়ে রাখা লাইসেন্সবিহীন একটি বিদেশি পিস্তল, ম্যাগজিন ও সাত রাউন্ড গুলি উদ্ধার করে।

পরবর্তীতে, ছোট শালগাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে আরেকটি কারখানা থেকে বিপুল পরিমাণ অবৈধ যৌন উত্তেজক সিরাপ, মানবদেহের জন্য ক্ষতিকারক রাসায়নিক পদার্থ ও ৫ বোতল স্পিরিটসহ রনি নামে একজনকেও আটক করা হয়।

মহিবুল ইসলাম আরও জানান, আজমলের বিরুদ্ধে পাবনা সদর থানায় অস্ত্র আইনে এবং রনির বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে। তাদের মধ্যে আজমল চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা ও অস্ত্র আইনে চারটি মামলা রয়েছে।

এদিকে এ বিষয়ে, জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি জানিয়েছেন, কোনো অপরাধীর ব্যক্তিগত অপরাধের দায় যুবলীগ নেবে না। যারা আটক হয়েছেন তাদের বিষয়টি কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দকে জানানো হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com