শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৪০ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বজুড়ে ক’রোনা ম’হামা’রি ঠে’কাতে গোমূত্র পান করার পরামর্শ বিজেপি নেতার (ভিডিও) এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক
মহানবী (সা.)-কে নিয়ে ফেসবুকে আ’পত্তিকর পোস্ট, গণধো”লাই দিয়ে পু’লিশে দিল জনতা

মহানবী (সা.)-কে নিয়ে ফেসবুকে আ’পত্তিকর পোস্ট, গণধো”লাই দিয়ে পু’লিশে দিল জনতা

বরিশালের বাবুগঞ্জ উপজে’লায় মো. রেজাউল করিম আকন্দ (৪৭) নামের এক ব্যক্তির বি’রুদ্ধে মহানবী হযরত মুহাম্ম’দ (সা.)-কে নিয়ে ফেসবুকে আ’পত্তিকর মন্তব্য করার অ’ভিযোগ উঠেছে। ঘটনা জানাজানি হলে অ’ভিযুক্ত রেজাউল করিমকে গণধো’লাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

পাশাপাশি রেজাউল করিমসহ অ’জ্ঞাতনামা আরও ৪-৫ জনের বি’রুদ্ধে বাবুগঞ্জ থানায় মা’মলা করেছেন ওই এলাকার বাসিন্দা মো. মিরাজ হোসেন। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে পুলিশ ওই মা’মলায় রেজাউল করিমকে আ’দালতের মাধ্যমে কা’রাগারে পাঠিয়েছে।

গ্রে’ফতার রেজাউল করীম আকন্দ গৌরনদী উপজে’লার দক্ষিণ পালরদী গ্রামের মৃ’ত জলিল আকন্দের ছেলে। তিনি বাবুগঞ্জ উপজে’লার জাহাঙ্গীর নগর ইউনিয়নের রহিমগঞ্জ এলাকায় তার শ্বশুর বাড়িতে থাকতেন। পাশাপাশি রহিমগঞ্জ বাজারে ফ্যামিলি ওয়ার্ল্ড ফার্মেসি নামে ও’ষুধের দোকান চালাতেন।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান মা’মলার বরাত দিয়ে জানান, বুধবার সকাল ৮টার দিকে রেজাউল করিম আকন্দ তার ফেসবুক আইডি থেকে মহানবী (সা.)-কে নিয়ে আ’পত্তিকর লেখা ও ছবি পোস্ট করেন। বি’ষয়টি নজরে এলে স্থানীয়দের মধ্যে ক্ষো’ভের সৃষ্টি হয়। বি’ষয়টি বুঝতে পেরে রেজাউল করিম ফেসবুক আইডি থেকে ওই পোস্টটি মুছে ফে’লেন।

কিন্তু স্থানীয়রা সেটির মোবাইলে স্ক্রিনশট নিয়ে রাখেন এবং বুধবার রাতে রেজাউলকে রহিমগঞ্জ বাজারে তার ব্যবসাপ্রতিষ্ঠানে অ’বরুদ্ধ করে মা’রধর করেন। খবর পেয়ে আগরপুর পুলিশ ত’দন্ত কেন্দ্রের একটি টিম ঘটনাস্থলে গিয়ে রেজাউলকে উ’দ্ধার করে। এরপর তাকে থানা হেফাজতে রাখা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় স্থানীয় এক ব্যক্তি বা’দী হয়ে বৃহস্পতিবার মা’মলা করেন। মা’মলায় রেজাউল করিমসহ অ’জ্ঞাতনামা আরও ৪-৫ জনকে আ’সামি করা হয়। দুপুরে ওই মা’মলায় তাকে আ’দালতের মাধ্যমে কা’রাগারে পাঠানো হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com