প’রকীয়া ঠেকাতে স্বা’মীদের খোঁ’জা করার ও’ষুধ খাওয়াচ্ছে স্ত্রীরা

| আপডেট :  ২৯ এপ্রিল ২০২১, ০৫:০৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৯ এপ্রিল ২০২১, ১০:১১ পূর্বাহ্ণ

কোনো স্ত্রীই চায় না তার স্বামী অন্য কোনো নারীর সাথে সম্পর্ক স্থাপন করুক কিংবা প’রকীয়া করুক। তবে অনেক সময়ই নারীরা বিভিন্ন ধরনের চেষ্টা করেও অন্য নারীর প্রতি স্বামীর আকর্ষণ দূর করতে ব্যর্থ হয়। আর তাই প’রকীয়া রোধ করতে অভিনব পন্থা বেছে নিয়েছে চীনা নারীরা।

অন্য নারীর সঙ্গে স্বামীরা যাতে প্র’তারণা করতে না পারে সেজন্য তাদের খোঁজা করে দেয়ার ও’ষুধ খাওয়াচ্ছে স্ত্রীরা। ইতোমধ্যে চীনা নারীদের এমন কাণ্ডের বিস্তারিত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সোশাল মিডিয়ার ওই পোস্টটিতে ও’ষুধের বিক্রেতা অনলাইন শপগুলোর পর্দা ফাঁ’স করে সবকিছু বিস্তারিত লেখেন এক চীনাো নাগরিক।

ওই ব্যক্তি পোস্টে লিখেন, অনেক স্ত্রী তাদের স্বামীদের সিনথেটিক অ্যাস্ট্রোজেন ও’ষুধ ডায়েথিলস্টিলবেস্ট্রল (ডিইএস) খাওয়াচ্ছে। যাতে করে তারা শা’রীরিকভাবে অক্ষম হয়ে পড়ে। এতে করে তাদের প্রেমিকারা তাদের ত্যাগ করবে।

আর ওই পোস্টের নিচে অনেক নারী এই ঘটনার সত্যতা নিশ্চিত করে কমেন্টও করেছেন। তারা জানিয়েছে, তাদের এই কৌশল ‘বেশ কাজে’ দিয়েছে। একজন লিখেছেন, ও’ষুধ খাওয়ার দুই সপ্তাহ করে এটা কাজ করেছে। তার স্বামী এখন বাসায় খুব ভদ্র। আরেকজন লিখেছেন, তার স্বামীকে ও’ষুধ খাওয়ানোর পর তার যৌ’ন কার্যকলাপ ব্যাহত হয়। কিন্তু তিনি তার পরিবারকে বাঁচাতেই স্বামীকে এই ঔষধ দিয়েছেন এবং ভবি’ষ্যতেও এটা তাকে দিয়ে যাবেন।

এ বি’ষয়ে হুনান প্রদেশের সেকেন্ড পিপল’স হাসপাতালের ফার্মাসিস্ট লুয়ো মো বলেছেন, এটা মূলত অ্যাস্ট্রোজেনের স্বল্পতা এবং নারীদের পিরিয়ডের নিয়মিত করতে ব্যবহার হয়। কিন্তু এখন সেটাকে কিছুটা মডিফাই করে ন্যাচারাল করার চেষ্টা করা হয়েছে। ও’ষুধটি সাধারণত গন্ধহীন সাদা পাউডার হিসেবে পাওয়া যায়, যা খুব খুব সহজেই পানির সঙ্গে মিশে যায় এবং খাবারের সঙ্গে এক বা দুই গ্রাম ও’ষুধ মিশিয়ে দিলেই পুরুষের সে’ক্সুয়াল ফাংশনে প্রভাব পড়ে।