বুধবার, ১২ মে ২০২১, ০৭:৩৫ পূর্বাহ্ন

আলোচিত সেই কোটিপতি ছাত্রলীগ নেতা গ্রে’প্তার

আলোচিত সেই কোটিপতি ছাত্রলীগ নেতা গ্রে’প্তার

গাজীপুরের টঙ্গীতে বহুল আলোচিত কোটিপতি ছাত্রলীগ নেতা মো. রেজাউল করিমকে (৩২) গ্রে’প্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ এপ্রিল) রাত সোয়া একটার দিকে হিমারদিঘী কেরানিরটেক বস্তি এলাকা থেকে মা’দক ও চাঁ’দাবাজী মা’মলায় তাকে গ্রে’প্তার করা হয়। বুধবার (২৮ এপ্রিল) সকালে তাকে গাজীপুর আ’দালতে পাঠানো হয়েছে।

গ্রে’প্তারকৃত রেজাউল করিম টঙ্গীর নোয়াগাঁও হিমারদীঘি এলাকার হোসেনের আলীর ছেলে। তিনি টঙ্গী স’রকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সাজ্জাদুল ইসলাম নামে এক ব্যবসায়ীর কাছে ৫ লাখ টাকা চাঁ’দা দাবি করেন ছাত্রলীগ নেতা রেজাউল করিম। পরে ওই ব্যবসায়ীর স্ত্রী শিল্পী আক্তার এ ঘটনায় বা’দী হয়ে টঙ্গী পশ্চিম থানায় অ’ভিযোগ দা’য়ের করেন। ওই মা’মলায় এবং মা’দক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অ’ভিযোগে ছাত্রলীগ নেতা রেজাউল করিমকে গ্রে’প্তার করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অ’পরাধ দক্ষিণ) ইলতুৎমিশ রেজাউলকে গ্রে’প্তারের বি’ষয়টি নিশ্চিত করে জানান, টঙ্গী পূর্ব থানার একটি মা’মলায় রি’মান্ডে থাকা আ’সামি জাকির হোসেনের স্বী’কারোক্তি মতে টঙ্গী পূর্ব থানাধীন হিমারদীঘি আমতলী কেরানীরটেক এলাকায় তার নিজ বাসার আলমারি থেকে পাঁচশ পিস ইয়াবা উ’দ্ধার করা হয়।

পরে অ’ভিযানকালে জাকির হোসেনের ভাই মো. নবীন হোসেনের কাছ থেকে ২৯৪ পুরিয়া গাঁ’জা উ’দ্ধার করা হয়। এ সময় পুলিশ নবীন হোসেনকেও গ্রে’প্তার করে।

গ্রে’প্তারকৃত জাকির হোসেন পুলিশকে জানান, টঙ্গীর নোয়াগাঁও হিমারদিঘী এলাকার হোসেন আলীর ছেলে ছাত্রলীগ নেতা রেজাউল করিমের সরবরাহ করা ইয়াবা জাকির হোসেন দীর্ঘদিন যাবৎ ক্রয়-বিক্রয় করে আসছেন। ইয়াবা বিক্রির লভ্যাংশ তারা আনুপাতিক হারে ভাগ করে নেন।

কোটিপতি মা’দক ব্যবসায়ী ছাত্রলীগ নেতা রেজাউলের মা’দক ব্যবসা ও চাঁ’দাবাজি নিয়ে ধারাবাহিকভাবে বেশ কিছুদিন যাবত কয়েকটি জাতীয় দৈনিকে নিউজ প্রকাশিত হয়ে আসছে। প্রশাসন, স্থানীয় রাজনীতিক ব্যক্তিবর্গরা তার বি’রুদ্ধে প্রকাশিত প্রতিবেদন দেখে বিস্মিত হন। নড়েচড়ে উঠেন ছাত্রলীগ নেতা নামধারী রেজাউলের বি’ষয় নিয়ে।

গ্রে’প্তারের আগে মা’দক ব্যবসা করে কোটিপতি হওয়া এই ছাত্রলীগ নেতার বি’রুদ্ধে টঙ্গী তথা পুরো গাজীপুর এলাকার কেউ মুখ খুলতে সাহস পায়নি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com