তারকাদের মোবাইল নাম্বার ফাঁস, যোগাযোগ করতে পারবেন আপনিও!

| আপডেট :  ২৬ এপ্রিল ২০২১, ০৪:৩২ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৬ এপ্রিল ২০২১, ০৪:৩১ অপরাহ্ণ

ভারতের পশ্চিমবঙ্গে বর্তমানে চলছে বিধানসভা নির্বাচন। এই নির্বাচনে এবার লড়ছেন টালিউডের একঝাঁক তারকা। নির্বাচনী প্রচারে পুরো এলাকা চষে বেড়িয়েছেন তারা। প্রত্যেকেই বলছেন অভিনয়ের পাশাপাশি রাজ্যের মানুষের জন্য কাজ করতে চান তারা।

তৃণমূল-বিজেপি উভয় দলেই রয়েছে এমন একাধিক তারকা প্রার্থী। আর সম্প্রতি এই দুই দলেরই এমন একাধিক প্রার্থীর মোবাইল নাম্বার সোশ্যাল মিডিয়ায় ফাঁস করা হয়েছে।

জানা গেছে, যাদের মোবাইল নম্বর ফাঁস হয়েছে তাদের মধ্যে রয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়, রাজ চক্রবর্তী, মুকুল রায়, বৈশালি ডালমিয়া, কাঞ্চন মল্লিক, শুভেন্দু অধিকারী, জুন মালিয়া, সায়নী ঘোষ, সায়ন্তিকা, কৌশানি, বাবুল সুপ্রিয়, শ্রাবন্তী, পার্নো মিত্রদের মতো তারকা প্রার্থীরা।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে দাবি করা হয়েছে, সোশ্যাল মিডিয়ায় নম্বর ফাঁস করা ওই পোস্টটিতে বলা হয়েছে, যাঁরা মানুষের পাশে থাকার জন্য রাজনীতিতে এসেছেন, তাঁদের নাম্বার প্রকাশ করা হয়েছে। মানুষ এবার তাঁদের সরাসরি ফোন করুক।

এছাড়া ওই ব্যক্তি তার পোস্টটিতে সকলের উদ্দেশ্যে নিজেদের সমস্যা এই রাজনৈতিক ব্যক্তিত্বদের কাছে খুলে বলার আহ্বান জানিয়েছেন। তবে তালিকায় থাকা তারকাদের মধ্যে বাবুল এবং পার্নো করোনা আক্রান্ত হওয়ায় আপাতত তাদের ফোন না দেয়ারও অনুরোধ জানিয়েছেন ওই ব্যক্তি।