শনিবার, ০৮ মে ২০২১, ০৮:১৬ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বজুড়ে ক’রোনা ম’হামা’রি ঠে’কাতে গোমূত্র পান করার পরামর্শ বিজেপি নেতার (ভিডিও) এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক
তারকাদের মোবাইল নাম্বার ফাঁস, যোগাযোগ করতে পারবেন আপনিও!

তারকাদের মোবাইল নাম্বার ফাঁস, যোগাযোগ করতে পারবেন আপনিও!

ভারতের পশ্চিমবঙ্গে বর্তমানে চলছে বিধানসভা নির্বাচন। এই নির্বাচনে এবার লড়ছেন টালিউডের একঝাঁক তারকা। নির্বাচনী প্রচারে পুরো এলাকা চষে বেড়িয়েছেন তারা। প্রত্যেকেই বলছেন অভিনয়ের পাশাপাশি রাজ্যের মানুষের জন্য কাজ করতে চান তারা।

তৃণমূল-বিজেপি উভয় দলেই রয়েছে এমন একাধিক তারকা প্রার্থী। আর সম্প্রতি এই দুই দলেরই এমন একাধিক প্রার্থীর মোবাইল নাম্বার সোশ্যাল মিডিয়ায় ফাঁস করা হয়েছে।

জানা গেছে, যাদের মোবাইল নম্বর ফাঁস হয়েছে তাদের মধ্যে রয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়, রাজ চক্রবর্তী, মুকুল রায়, বৈশালি ডালমিয়া, কাঞ্চন মল্লিক, শুভেন্দু অধিকারী, জুন মালিয়া, সায়নী ঘোষ, সায়ন্তিকা, কৌশানি, বাবুল সুপ্রিয়, শ্রাবন্তী, পার্নো মিত্রদের মতো তারকা প্রার্থীরা।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে দাবি করা হয়েছে, সোশ্যাল মিডিয়ায় নম্বর ফাঁস করা ওই পোস্টটিতে বলা হয়েছে, যাঁরা মানুষের পাশে থাকার জন্য রাজনীতিতে এসেছেন, তাঁদের নাম্বার প্রকাশ করা হয়েছে। মানুষ এবার তাঁদের সরাসরি ফোন করুক।

এছাড়া ওই ব্যক্তি তার পোস্টটিতে সকলের উদ্দেশ্যে নিজেদের সমস্যা এই রাজনৈতিক ব্যক্তিত্বদের কাছে খুলে বলার আহ্বান জানিয়েছেন। তবে তালিকায় থাকা তারকাদের মধ্যে বাবুল এবং পার্নো করোনা আক্রান্ত হওয়ায় আপাতত তাদের ফোন না দেয়ারও অনুরোধ জানিয়েছেন ওই ব্যক্তি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com