বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৫:৫১ অপরাহ্ন

পশুপাখিদেরও খাবার দিচ্ছেন প্রধানমন্ত্রী

পশুপাখিদেরও খাবার দিচ্ছেন প্রধানমন্ত্রী

গণভবনে দুপুরের দিকে প্রবেশ করলে দেখা মিলবে ফল খাওয়ায় ব্যস্ত রয়েছে একদল বানর। একটু দূরেই মাটির পাত্রে পানি আর খাবার রয়েছে পাখিদের জন্যও। তীব্র দাবদাহের মাঝে পশুপাখিদের খাবার প্রদানের এই ব্যবস্থা করেছেন স্বয়ং প্রধানমন্ত্রী শেক হাসিনা।

জানা গেছে, গণভবনে প্রতিদিন দুপুরে বানরের জন্য খাবার দেয়া হয়। পাখিদের জন্যও আলাদা পাত্রে রাখা হয় খাবার। এছাড়া গরু, ছাগল, হাস, মুরগি, কবুতরের জন্যও খাবারের বরাদ্দ রয়েছে।

গণভবনে প্রতিদিন দুপুরে বানরের জন্য খাবার দেয়া হয়। পাখিদের জন্যও আলাদা পাত্রে রাখা হয় খাবার। এছাড়া গরু, ছাগল, হাস, মুরগি, কবুতরের জন্যও খাবারের বরাদ্দ রয়েছে।

তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক সোমবার (২৬ এপ্রিল) নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করে এসব তথ্য জানিয়েছেন।

জুনাইড আহমেদ পলক ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘গণভবনে প্রতিদিন দুপুর বেলা বানরদের জন্য খাবার দেওয়া হয় এবং বিভিন্ন জায়গায় মাটির পাত্রে পানি রাখা হয় পাখিদের জন্য। এছাড়া গরু, ছাগল, হাস, মুরগি, কবুতরের জন্য খাবার সরবরাহ করা হয়।’

প্রতিমন্ত্রী ফেসবুক পোস্টে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে লেখেন, ‘মহান আল্লাহ পাক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সুস্থ দেহে দীর্ঘায়ু দান করুন। উনি যেন আমাদের এই বাংলাদেশের প্রাণ প্রকৃতির মঙ্গল করতে পারেন। বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে পারেন। বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিণত করতে পারেন সেই তাওফিক মহান আল্লাহ পাক তাকে দান করুন।’

এছাড়া ফেসবুক পোস্টটিতে প্রতিমন্ত্রী সবাইকে মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান এবং যার যতটুকু সামর্থ্য রয়েছো তাই নিয়ে করোনা মোকাবিলার অনুরোধ জানান।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com