বুধবার, ১২ মে ২০২১, ০৮:৩৮ পূর্বাহ্ন

অ্যাম্বুলেন্স সংকটে গাড়ির ছাঁদে বাবার মরদেহ বেঁধে শ্মশানে গেলেন ছেলে

অ্যাম্বুলেন্স সংকটে গাড়ির ছাঁদে বাবার মরদেহ বেঁধে শ্মশানে গেলেন ছেলে

ভারতে ভায়াবহভাবে বৃদ্ধি পেয়েছে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব। প্রতিদিনই সংক্রমণ এবং মৃতের সংখ্যার নতুন রেকর্ড তৈরি হয়েছে। সংক্রমণের উচ্চহারের কারণে বিভিন্ন রাজ্যে অক্সিজেন সংকট, আইসিইউ সংকটের পাশাপাশি দেখা দিয়েছে অ্যাম্বুলেন্স সংকটও। আর এই অ্যাম্বুলেন্স সংকটের কারণে গাড়ির ছাঁদে বাবার লাশ বেঁধে শ্মশানে উপস্থিত হয়েছিলেন এক ছেলে।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের আগরায় সোমবার (২৬ এপ্রিল)। হাজার চেষ্টা করেও অ্যাম্বুলেন্স না পাওয়ায় গাড়ির ছাদে বাবার মরদেহ বেঁধে নিয়েই সৎকার করতে শ্মশানে গিয়েছিলেন ছেলে। তবে মৃত ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছিলেন কিনা তা জানা যায় নি।

ইতোমধ্যে গাড়ির ছাঁদে বাঁশের মাচাসহ মরদেহ বেঁধে নিয়ে যাওয়ার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে যা দেখে শিউরে উঠেছেন স্থানীয় বাসিন্দারা। এমনকি স্থানীয় মোক্ষধাম শ্মশানে তিনি উপস্থিত হলে ওই দৃশ্য দেখেও চমকে ওঠেন সবাই।

এদিকে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বারবার দাবি করছেন, পরিষেবায় কোনও ঘাটতি নেই। এমনি গত রোববারও (২৫ এপ্রিল) এই দাবি করেছেন তিনি। কিন্তু তার ঠিক এক দিন পরেই সোমবার আগরায় এই দৃশ্য চোখে পড়ল।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com