বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন

বঙ্গবন্ধুর খুনি ডালিম মামুনুল হকের খালু শ্বশুর!

বঙ্গবন্ধুর খুনি ডালিম মামুনুল হকের খালু শ্বশুর!

২০১৩ সালের শাপলা চত্বরের ঘটনা এবং চলতি বছর স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে নরেন্দ্র মোদির বাংলাদেশ আগমনের প্রতিবাদে দেশজুড়ে হেফাজতে ইসলামের চালানো সহিংসতার জেরে গত ১৮ এপ্রিল গ্রেফতার হয়েছেন হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হক। আর এরপরই বেরিয়ে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য।

এবার জানা গেছে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি শরিফুল হক ডালিম ওরফে মেজর ডালিমে মামুনুল হকের আত্মীয়। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. হারুন-অর-রশীদ জানিয়েছেন সম্পর্কে মেজর ডালিম হেফাজত নেতা মামুনুলের আপন খালু শ্বশুর। অর্থাৎ মামুনুল হকের শ্বশুর এবং মেজর ডালিম ভায়রা ভাই।

মামুনুল হকের বিষয়ে আজ রবিবার অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি আরও জানান মামুনুল হক একসময় পাকিস্তানেও ছিলেন। ২০০৫ সালে তিনি পাকিস্তান গিয়ে ৪০ দিন অবস্থান করেন এবং সেখান থেকে জঙ্গি ও উগ্রবাদী মতাদর্শ নিয়ে দেশে ফেরেন

রিমান্ডের জিজ্ঞাসাবাদে জানা গেছে,পাকিস্তানি জঙ্গি গোষ্ঠী, গ্রেনেড হামলার আসামি এবং জামায়াতের শীর্ষ দুই নেতার সঙ্গে যোগাযোগের মাধ্যমে কওমি মাদরাসার ছাত্রদের ব্যবহার করে সরকার উৎখাতের ছক এঁকেছিলেন মামুনুল হক।

প্রসঙ্গত, গত ১৮ এপ্রিল মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে গ্রেফতারের পর ১৯ এপ্রিল থেকে সাত দিনের রিমান্ডে রয়েছেন মামুনুল হক।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com