শনিবার, ০৮ মে ২০২১, ০৮:০৬ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বজুড়ে ক’রোনা ম’হামা’রি ঠে’কাতে গোমূত্র পান করার পরামর্শ বিজেপি নেতার (ভিডিও) এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক
৫০ অ্যাম্বুলেন্স নিয়ে ভারতে যেতে চায় পাকিস্তান

৫০ অ্যাম্বুলেন্স নিয়ে ভারতে যেতে চায় পাকিস্তান

বিশ্বজুড়েই চলছে করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ। আর এবারে ভাইরাসটি সবচেয়ে ভয়াবহ রূপ ধারণ করেছে ভারতে। দেশটিতে প্রতিদিনই করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু এবং সংক্রমণের নতুন রেকর্ড তৈরি হচ্ছে। হাসপাতালগুলোতে চলছে অক্সিজেনের হাহাকার।

আর এই ভয়াবহ পরিস্থিতিতে ভারতের দিকে সাহায্যের হাত বাড়িয়েছে দিতে চাচ্ছি দেশটির চির শত্রু হিসেবে খ্যাত প্রতিবেশী রাষ্ট্র পাকিস্তানও। সরাসরি সহযোগিতা করতে চাওয়া পাশাপাশি পাকিস্তানি নাগরিকরা ভারতের রোগমুক্তির জন্য প্রার্থনা করছেন।

জানা গেছে, ইতোমধ্যে পাকিস্তানের এক মানবতাবাদী সংগঠন ‘এধি ফাউন্ডেশনে’র সভাপতি ফইজল এধি শুক্রবার একটি চিঠি লিখেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। সেই চিঠিতে তিনি জানিয়েছেন, প্রধানমন্ত্রীর অনুমতি নিয়ে তারা তাদের স্বেচ্ছাসেবী ও ৫০টি অ্যাম্বুলেন্স নিয়ে ভারতে আসতে চান। গোটা দলকে নেতৃত্ব দেবেন ফইজল।

চিঠিতে ফাইজল লিখেছেন, ‘আপনাদের দেশে অতিমারির যে ভয়ংকর প্রভাব পড়েছে সে কথা জেনে আমরা অত্যন্ত দুঃখিত। বহু মানুষই কষ্ট পাচ্ছেন। এই পরিস্থিতিতে আমরা ৫০টি অ্যাম্বুলেন্সসহ আমাদের সংগঠনের পক্ষে আপনাদের সাহায্য করতে চাই। আমাদের দলের জন্য প্রয়োজনীয় খাদ্য, জ্বালানি ও অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী সব ব্যবস্থাই আমরা করব। আমাদের কেবল আপনার অনুমতি ও স্থানীয় পুলিশ প্রশাসনের সাহায্যটুকু প্রয়োজন।’

প্রসঙ্গত, গত ২৪ ঘণ্টায় ভারতে নতুনভাবে প্রায় সাড়ে তিন লাখ মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ২৬শ’র বেশি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com