বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:৪৩ অপরাহ্ন

নামাজ পড়তে যাওয়ার সময় ১ টাকার মোল্লা বলে কি’ল-ঘু’ষি, ঘটনাস্থলেই মা’ওলানার মৃ’ত্যু

নামাজ পড়তে যাওয়ার সময় ১ টাকার মোল্লা বলে কি’ল-ঘু’ষি, ঘটনাস্থলেই মা’ওলানার মৃ’ত্যু

গান শুনছিলেন এক কি’শোর। এ দৃশ্য দেখে মাওলানা সাহেব তাকে ধ’মক দিয়ে গান শোনা থেকে বিরত থাকার আহ্বান জানান। বি’ষয়টি নিয়ে মাওলানা এবং কি’শোরের মধ্যে শুরু হয় কথা-কা’টাকা’টি। এক পর্যায়ে সেই কি’শোর মা’ওলানাকে ‘১ টাকার মোল্লা’ বলে দিতে শুরু করেন কি’ল-ঘু’ষি। ঘটনাস্থলেই মৃ’ত্যু হয় সেই মা’ওলানার।

শনিবার (২৪ এপ্রিল) দুপুরে কক্সবাজারের টেকনাফের জাদিমুড়া ২৭ নম্বর রো’হিঙ্গা শিবিরে এ ঘটনা ঘটে। অ’ভিযুক্ত কি’শোর মোহাম্ম’দ জাব ও নি’হত মা’ওলানা রো’হিঙ্গা শিবিরের এ/৩ ব্লকের বাসিন্দা।

জানা গেছে, দুপুরে ম’ওলানা নুরুল হক ম’সজিদে জোহরের নামাজ আদায় করতে যাচ্ছিলেন। এ সময় প্রতিবেশী রো’হিঙ্গা আইয়ুবের ছেলে মো. জাবের ’এফসিএন নং ২৭৬৯০৫’ বাড়ির পাশে আমগাছের নিচে বসে মোবাইলে গান শুনছিল। বি’ষয়টি দেখে মাওলানা নুরুল হক তাকে এসব থেকে বি’রত থাকতে ধ’মক দেন।

মা’ওলানার ধম’কে বি’র’ক্ত হয়ে ওই কি’শোর জাবের বৃ’দ্ধকে এক টাকার মৌলভী বলে তুচ্ছ তা’চ্ছিল্য করে। এতে নুরুল হক ক্ষি’প্ত হয়ে কি’শোরকে ধা’ওয়া দিয়ে ধরে ফে’লেন। কি’শোর জাবের তখন ‘এক টাকার মোল্লা’ বলেই বৃ’দ্ধ মা’ওলানার ও’পর ঝাঁ’পিয়ে পড়ে। সে নুরুল হককে কি’ল-ঘু’ষি মা’রে।

এ সময় মা’ওলানা মাটিতে ঢ’লে পড়েন। পরে তাকে উ’দ্ধার করে রো’হিঙ্গা শি’বিরের এনজিও হা’সপাতালে নেয়া হলে সেখানে চি’কিৎসাধীন অবস্থায় বৃ’দ্ধের মৃ’ত্যু হয়।

এপিবিএন পুলিশ সুপার চিকিৎসকের বরাত দিয়ে জানান, স্ট্রো’ক করে ওই মা’ওলানা মৃ’ত্যু বরণ করেছেন। তার শ’রীরে আ’ঘাতের কোনো চি’হ্ন পাওয়া যায়নি। আ’ইনশৃঙ্খলা পরি’স্থিতি স্বাভাবিক রয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com