শনিবার, ০৮ মে ২০২১, ০৭:০৯ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বজুড়ে করোনা মহামারি ঠেকাতে গোমূত্র পান করার পরামর্শ বিজেপি নেতার (ভিডিও) এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক
একাধিক নারীর সাথে ছাত্রলীগ সম্পাদকের অন্তরঙ্গ ছবি ভাইরাল

একাধিক নারীর সাথে ছাত্রলীগ সম্পাদকের অন্তরঙ্গ ছবি ভাইরাল

পটুয়াখালীর কলাপাড়ার কুয়াকা’টায় পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাইফুর রহমান হাসানের সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একাধিক নারীর সাথে অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছে। যা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় বইছে।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। এশিয়া মহাদেশের ভিতরে ঐতিহ্যবাহী এবং শুনামের সংগঠন এটি। আর এই সংগঠনের পদ ব্যবহার করে দীর্ঘদিন ধরে পর্যটন কেন্দ্র কুয়াকা’টা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাইফুর রহমান হাসান নানা ধরনের অ’পকর্ম করে আসছে এবং ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুণ্ন করে আসছে।

কিছুদিন আগে তার মা’দক সেবনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় এবং তার বি’রুদ্ধে জে’লা ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাদের কাছে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবি জানান ছাত্রলীগের একাংশ।

এর পরপরই ভাইরাল হয় একাধিক নারীর সাথে তার অন্তরঙ্গ ছবি। ছবিতে দেখা যায়, পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক তাইফুর রহমান হাসান একাধিক নারীর সাথে বিভিন্ন হোটেলে সময় কা’টানো এবং বিভিন্ন স্থানে একাধিক নারীর সাথে অন্তরঙ্গ অবস্থায় রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ছাত্রলীগের কমিটি পাওয়ার পর থেকেই জে’লে পরিবারের স’ন্তান তাইফুর রহমান হাসান বে’পরোয়া হয়ে ওঠে।

স্থানীয় প্রভাবশালী নেতাদের ছত্র ছায়ায় বিভিন্ন স্থানে দ’খল এবং চাঁ’দাবাজি হয়ে ওঠে তার নে’শা ও পেশা। কোনো কিছুকেই তিনি তোয়াক্কা করেন না। এমনকি স্থানীয় লোকজন তার ভ’য়ে মুখ খুলতেও পারেন না।

ছাত্রলীগের সাধারণ সম্পাদকের এমন কর্মকান্ডে বিব্রত স্থানীয় আওয়ামীলীগ ও ছাত্রলীগের একাংশ।তাদের দাবি কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক যেন তার বি’রুদ্ধে দ্রুত সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করে তাকে দল থেকে বহিস্কার করে।

এ ব্যাপারে কুয়াকা’টা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাইফুর রহমান হাসানের সাথে তার মুঠো ফোন 01738-634386 নম্বারে যোগাযোগ কর করা হলে তিনি বলেন,আমার ছবি কাটপিছ করে লাগানো হয়েছে আমি চাঁ’দাবাজি ও মা’দকের সাথে জ’ড়িত নই।এটা আমার বি’রুদ্ধে সরযর্ন্ত করছে জামাত শিবিরের এবং বিএনপির কিছু লোক।সূত্রঃ বরিশাল বাণী

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com