বুধবার, ১২ মে ২০২১, ০৮:২৪ পূর্বাহ্ন

ল’কডাউন নি’য়ে প্র’শ্ন তো’লা সেই প’থশি’শু নি’খোঁ’জ!

ল’কডাউন নি’য়ে প্র’শ্ন তো’লা সেই প’থশি’শু নি’খোঁ’জ!

সারাদেশ: খুঁ’জে পাওয়া যাচ্ছে না ল’কডাউন নিয়ে প্রশ্ন তোলা সেই পথশি’শুটিকে। যার নাম মারুফ। পুরান ঢাকার মুখ্য মহানগর হাকিম আ’দালত এলাকা থেকে এক সাংবাদিকের লাইভের মাঝে ঢুকে পড়ে লকডাউন নিয়ে প্রশ্ন তুলে সে বলেছিলো- ‘এই যে লকডাউন দিছে, মানুষ খাবে কী? সামনে ঈদ। এই যে মাননীয় মন্ত্রী একটা লকডাউন দিছে, এটা ভুয়া। থ্যা’ঙ্কু।’

খোঁ’জ নিয়ে জানা গেছে, পথশি’শু মারুফকে বৃহস্পতিবার (২২ এপ্রিল) থেকে বাহাদুর শাহ পার্ক এলাকায় দেখা যাচ্ছে না। শি’শুটির অবস্থান সম্পর্কে তার সঙ্গী পথশি’শুরা কিছু বলতে পারছে না। এলাকাবাসী ও পুলিশ বলছে, মারুফের কোনো খোঁ’জ নেই। তার খোঁ’জখবর রাখা একটি স্বেচ্ছাসেবী সংগঠনের কাছেও মারুফের স’ন্ধান নেই।

গত সোমবার (১৯ এপ্রিল) দুপুরে ঢাকার মুখ্য মহানগর হাকিম আ’দালত এলাকা থেকে ফেসবুকে লাইভ করেন সময়ের কণ্ঠস্বর নামের একটি অনলাইন সংবাদ মাধ্যমের প্রধান প্রতিবেদক পলা’শ মল্লিক।

তার কথা বলা প্রায় শেষের দিকে ক্যামেরার ফ্রেমে ঢুকে পড়ে পথশি’শু মারুফ লকডাউন নিয়ে প্রশ্ন তুলে মন্তব্য করে বসে। যে ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরপর তাকে মা’রধরের অ’ভিযোগও পাওয়া যায়। যা গণমাধ্যমেও প্রকাশ হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com