বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:২৬ অপরাহ্ন

এবার চ্যালেঞ্জের মুখে বাবুনগরী

এবার চ্যালেঞ্জের মুখে বাবুনগরী

হেফাজতে এবার চ্যালেঞ্জের মুখে পড়েছেন সংগঠনটির আমির জুনায়েদ বাবুনগরী। গতকাল তিনি এক বিবৃতিতে বলেছেন তালিকা দিন সবাইকে নিয়ে জেলে যাব। এরকম রাজনৈতিক বক্তব্য কেন দিলেন এ নিয়ে হেফাজতের নায়েবে আমিরসহ নেতারা প্রশ্ন তুলেছেন।

হেফাজতের বর্তমান মহাসচিব নূরুল ইসলাম জিহাদীসহ অন্তত দুইজন নায়েবে আমির বাবুনগরীর সঙ্গে যোগাযোগ করে বলেছেন জুনায়েদ বাবুনগরী কেন এ ধরনের উস্কানিমূলক বক্তব্য দিলেন। যেসময় হেফাজতের একটি অংশ সরকারের সাথে সমঝোতার চেষ্টা করছে এবং সরকারের সঙ্গে ‘ভুল বোঝাবুঝির’ অবসানের চেষ্টা করছেন সেসময় বাবুনগরীর এই বক্তব্যকে হেফাজতের নেতারা উস্কানিমূলক বলে মন্তব্য করেছেন।

এরপর হেফাজতের কয়েকন নেতা নিজেদের মধ্যে বৈঠক করে সিদ্ধান্ত নিয়েছেন হেফাজতের কোনো বক্তব্য কেউ বিচ্ছিন্নভাবে দিতে পারবেন না। গত কয়েকদিন ধরে নেতারা বিভিন্ন প্লাটফর্ম থেকে নিজেদের ইচ্ছেমত যা খুশি তাই বলেছে। হেফাজতের একজন নেতা বলেছেন এরকমভাবে বক্তব্য দেয়ার অধিকার হেফাজতের নেই।

হেফাজতের একজন গুরুত্বপূর্ণ নেতা যিনি সরকারের সঙ্গে যোগাযোগ রাখছেন তিনি বলেছেন হেফাজতের নাম ব্যবহার করে সামাজিক মাধ্যমে যে ধরনের উস্কানিমূলক বক্তব্য দেয়া হচ্ছে এগুলোই হেফাজতকে ঘায়েল করার জন্য যথেষ্ট। এ ধরনের বক্তব্য-বিবৃতি থেকে যেন সবাই বিরত থাকে এজন্য তারা চেষ্টা করছেন।

আর এ কারণেই বাবুনগরীরর মুখ বন্ধ করার চেষ্টা করছেন এই নেতারা। তারা বাবুনগরীকে বলেছেন আপাতত যেন রাজনৈতিক বিষয় নিয়ে তিনি কথা না বলেন। কিন্তু বাবুনগরী তাদের কথা শুনবেন কি না সেটাই দেখার বিষয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com