অপু-পূজাকে পেছনে ফেলে সেরা অভিনেত্রী বুবলী

| আপডেট :  ৯ অক্টোবর ২০২২, ০৪:৪৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ৯ অক্টোবর ২০২২, ০৪:৪৩ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের বর্তমান সময়ের আলোচিত নাম শবনম বুবলী। দীর্ঘ গুঞ্জনের পর মাত্র কিছুদিন আগেই ঘোষণা দিয়েছেন শাকিব খানের সাথে সত্যিই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি, এমনকি তাদের রয়েছে একটি পুত্র সন্তানও। আর এই আলোচনার রেশ কাটতে না কাটতেই ফের সংবাদের শিরোনাম হয়েছেন এই অভিনেত্রী।

তবে এবার আর ব্যক্তিজীবন নয়, এবার সংবাদের শিরোনাম হয়েছেন অভিনয় দক্ষতা দিয়ে। ‘টান’ সিনেমার জন্য সেরা অভিনেত্রী ক্যাটাগরিতে পুরষ্কার লাভ করেছেন এই অভিনেত্রী। ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম ‘চরকি’ কর্তৃক আয়োজিত পুরষ্কার বিতরণ অনুষ্ঠানটি গত শনিবার (৯ অক্টোবর) অনুষ্ঠিত হয়।

শনিবার সন্ধ্যায় ‘চরকি কার্নিভ্যাল’ শিরোনামে অনুষ্ঠানটি ঢাকার ১০০ ফুটসংলগ্ন এলাকা মাদানী অ্যাভিনিউয়ের ইউনাইটেড সিটিতে শেফস টেবিলের কোর্ট সাইডে সন্ধ্যায় অনুষ্ঠিত হয়। সেখানেই বিভিন ক্যাটাগরিতে বিনোদন সংশ্লিষ্ট ব্যক্তিদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

এদিকে, ব্যক্তিজীবন নিয়ে আলোচনার তুঙ্গে থাকা শবনম বুবলী পুনরায় কাজে ফিরেছেন। শ্যুটিংয়ের সময় সাংবাদিকদের সাথে আলাপকালে এই অভিনেত্রী বলেন, ‘আমি যা বলার ফেসবুকে বলেছি। এ বিষয়ে আর আলাপ করতে চাই না। আমি আমার কাজে মন দিতে চাই। আপনাদের প্রতিও অনুরোধ রইলো ব্যক্তিগত প্রশ্ন করে বিব্রত না করার।’

প্রসঙ্গত, গত ২৭ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের বেবিবাম্পের ছবি শেয়ার দিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন বুবলী। পরবর্তীতে ৩০ সেপ্টেম্বর শাকিব খান এবং বুবলী উভয়েই নিজেদের ভেরিফাইড ফেসবুক পেজে নিজেদের পুত্র সন্তানের ছবি শেয়ার দিয়ে ঘোষণা দেন প্রায় আড়াই বছর আগেই সন্তানের পিতা-মাতা হয়েছেন তারা।