এক জায়গায় হয়েও একসাথে হলেন না শাকিব-অপু

| আপডেট :  ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৭:১১ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৭:১১ অপরাহ্ণ

‘কোটি টাকার কাবিন’ চলচ্চিত্রে প্রথম জুটি বাঁধেন শাকিব খান ও অপু বিশ্বাস। তাদের অভিনীত প্রথম ছবিই তুমুল ব্যবসা করে। এই জুটি রাতারাতি সবার নজরে চলে আসে।

অপু বিশ্বাস ও শাকিব খানের জুটি এ দেশের চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে একসময় কাঙ্ক্ষিত জুটি ছিল। এই অভিনয় তাদেরকে খুব কাছাকাছি নিয়ে আসে। অভিনয় থেকে বেরিয়ে বাস্তব জীবনেও ঘর বাঁধেন। তবে সত্যিকার অর্থে ঘর বাঁধার আগেই ভেঙে গেছে।

ছেলের জন্মদিনে একসাথে হয়েছেন শাকিব খান ও অপু বিশ্বাস। এদিন রাত ১২টার দিকে অপু বিশ্বাস তার ফেসবুক পেজে আব্রামের জয়ের জন্মদিন উদযাপনের কিছু ছবি দেন।

যেখানে দেখা যাচ্ছে, ছেলেকে জন্মদিনের কেক খাইয়ে দিচ্ছেন শাকিব খান। আবার শাকিবকেও কেক খাইয়ে দিচ্ছে জয়। আর অপু বিশ্বাস ছেলেকে আদর করছেন।

ছবিতে জয়ের সাথে শাকিব-অপু ছাড়া শাকিবের মা-বাবা, বোনকেও দেখা গেছে। তবে একই ফ্রেমে বন্দী হননি এই দুই সুপারস্টার। একই জায়গায় জন্মদিন উদযাপন অনুষ্ঠানে উপস্থিত থাকলেও একসাথে তারা ক্যামেরা বন্দী হননি। ছবিগুলো আপলোড করে ক্যাপশনে অপু বিশ্বাস লিখেছেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য সবাই দোয়া করবেন।’

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল ভালোবেসে অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব খান। তাদের কোলজুড়ে আসেন আব্রাম খান। ২০১৮ সালের ১২ মার্চ শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ কার্যকর হয়। এরপর দুজনের পথ বেঁকে যায়।