পরিবারের লোকেরা কোনো কাজও করতে দিচ্ছেন না: মাহি

| আপডেট :  ১৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৭ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার আলোচিত সমালোচিত জনপ্রিয় চিত্রনায়কি মাহিয়া মাহি। সম্প্রতি তিনি মা হওয়ার খবর জানান। তিনি তার ফেসবুক পেইজ থেকে এক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। জানা গেছে মাহি দুই মাসের অন্ত:সত্ত্বা।

সুখবরটি জানার পর কেমন দিন কাটছে? এমন প্রশ্নের উত্তরে মাহি জানান, ” আলহামদুলিল্লাহ, ভালো আছি। বাসায়ই কাটছে দিনের পুরোটা সময়। আপাতত বাড়ি থেকে বের হওয়া লিনিষেধ পরিবারের পক্ষ থেকে। মা হতে চলেছি, তাই পরিবারের লোকেরা কোনো কাজও করতে দিচ্ছেন না।”

মা হতে যাওয়ার খবরে নায়িকার স্বামী রাকিব সরকারের অভিব্যক্তি কী? এ সম্পর্কে মাহি বলেন, “ও তো আমার চেয়ে বেশি খুশি। আবার টেনশনেও আছে। মা হতে চলেছি জানার পর থেকেই লাফালাফি শুরু করে দেই। বাড়ির মানুষজন ধরে রাখতে পারছিল না। হুটহাট লাফ দিয়ে সিঁড়ি দিয়ে উঠি-নামি। এসব নিয়েই ওর টেনশন।”

মাহিয়া মাহি স্বাস্থ্য পরীক্ষার জন্য চিকিৎসকের কাছে গিয়ে অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানতে পারেন মাহিয়া। এরপর গত সোমবার রাতে ফেসবুকে এই সুখবর ফেসবুকে জানান তিনি।

মাহি তার ফেসবুক পোস্টে লিখেছেন, “আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আমি তো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিন রাত কিভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচন্ড আদর যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ।”

এদিকে আরেক আলোচিত নায়িকা পরীমনি সহকর্মীর মাহির পোস্ট দেখার পর নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। পরীমনি তার পোস্টে লেখেন, “অভিনন্দন মাহিয়া সরকার মাহি। দল ভারী হয়ে গেল আমাদের। বাজি ফাটাবো শুধু বাজিইই। অনেক দোয়া, অনেক ভালোবাসা।”

উল্লেখ্য, গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক রাকিব সরকারকে গত বছরের ১৩ সেপ্টেম্বর বিয়ে করেন মাহিয়া মাহি। ঔদিন রাত ১২টা ০৫ মিনিটে সম্পন্ন হয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা।