নাপা সিরাপের প্যাকেটে মা’দক দিয়ে দোকানিকে ফাঁসানোর চেষ্টা: ২ পুলিশ প্রত্যাহার

| আপডেট :  ২২ মার্চ ২০২২, ০৩:৩২ অপরাহ্ণ | প্রকাশিত :  ২২ মার্চ ২০২২, ০৩:৩২ অপরাহ্ণ

মৌলভীবাজারের কমলগঞ্জে মা’দকদ্রব্য ইয়াবা ট্যাবলেট দিয়ে এক ফার্মেসী মালিককে ফাঁ’সানোর চেষ্টার ঘটনায় জ’ড়িত থাকার অ’ভিযোগে কমলগঞ্জ থানার দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার করেছেন পুলিশ সুপার।রোববার (২১ মার্চ) রাতে মৌলভীবাজার পুলিশ সুপারের

কার্যালয় থেকে এক অফিস আদেশে তাদের থানা থেকে প্রত্যাহার করে জে’লা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।প্রত্যাহার হওয়া দুই পুলিশ সদস্য হলেন, কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম ও কনস্টেবল আফসার উদ্দীন।

অ’ভিযোগে জানা যায়, গত শনিবার (১৯ মার্চ) রাতে উপজে’লার আদমপুরের মধ্যভাগ বাজারের ফার্মেসী নিউ মেডিসিন কর্ণার নামে এক ফার্মেসিতে কমলগঞ্জ থানার এসআই সিরাজুল ইসলাম সিরাজ ও কনস্টেবল আফসার উদ্দীন উদ্দেশ্যপ্রণোদিতভাবে নাপা সিরাপের প্যাকে’টে দুটি ইয়াবা রেখে ফার্মেসি মালিক স্বপন কুমার সিংহকে আ’টকের চেষ্টাকালে উত্তেজিত স্থানীয় জনতা দুই পুলিশ সদস্যকে অ’বরোধ করে রাখে।

এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ছড়িয়ে পরে। ওই নিরীহ ব্যবসায়ীকে হ’য়রানির বি’ষয়টি ত’দন্ত করে দো’ষী পুলিশ কর্মকর্তাদের বি’রুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান বিক্ষুদ্ধ এলাকাবাসী।ভূক্তভোগী ওই ফার্মেসী মালিক স্বপন কুমার সিংহ জানান, উদ্দেশ্যমূলকভাবে পুলিশ ইয়াবা ট্যাবলেট দিয়ে তাকে হ’য়রানি করছে।

পুলিশের এমন কান্ডের বি’ষয়টি এলাকায় আলোচিত হলে পুলিশ সুপারের কার্যালয় থেকে ঘটনাটি খতিয়ে দেখা হয় এবং পুলিশের সম্পৃক্ততা থাকার সত্যতা পাওয়ায় রোববার রাতে ঘটনাস্থলে উপস্থিত তিন পুলিশ সদস্যের মধ্যে এসআই সিরাজুল ইসলাম ও কনস্টেবল আফসার উদ্দীনকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করার আদেশ দেওয়া হয়। দুই পুলিশ সদস্য সোমবার সকালেই পুলিশ লাইনে যোগদান করেন বলে জানা গেছে।